• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর সংস্পর্শে এলেই 'আইসোলেশন'! ফের মমতাকে নিশানা সায়ন্তন বসুর

করোনা আক্রান্ত কলকাতার তরুণকে নিয়ে যখন গোটা বাংলা তোলপাড় তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ইস্যুতে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি নেতা সায়ন্তন বসু। নবান্নের উচ্চপদস্থ আমলার ছেলের এমন ঘটনায় নবান্ন জুড়ে চাঞ্চল্য। এমন পরিস্থিতিতে চেনা মেজাজে মমতাকে আক্রমণ করলেন সায়ন্তন।

মুখ্যমন্ত্রীকে তোপ সায়ন্তনের

মুখ্যমন্ত্রীকে তোপ সায়ন্তনের

এদিন মুখ্যমন্ত্রীর দিকে আক্রমণ শানিয়ে সায়ন্তন বসু বলেন, মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা দরকার। তিনি একধার এগিয়ে বলেন, 'নবান্নের অফিসারদের স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার। মুখ্যমন্ত্রী ও বাকি মন্ত্রীরা সংস্পর্শে এলেই আইসোলেশনে যাওয়া উচিত। ..'

 মুখ্যমন্ত্রীকে ঘিরে কোন দাবি সায়ন্তনের?

মুখ্যমন্ত্রীকে ঘিরে কোন দাবি সায়ন্তনের?

এদিন মুখ্যমন্ত্রীকে ঘিরে স্বাস্থ্য পরীক্ষার দাব তোলেন সায়ন্তন বসু। তিনি বলেন, 'মুখ্যমন্ত্রীরও স্বাস্থ্য পরীক্ষা হওয়া দরকার। উনি সুস্থ থাকুন , এটাই কামনা করি।' এমন বার্তা দিয়েই রাজনৈতিক সৌজন্য রক্ষা করতেও ভোলেননি সায়ন্তন বসু। তবে নবান্নের আমলাকে ঘিরে তোপ দাহতে ছাড়েননি সায়ন্তন। তাঁর প্রশ্ন, এম আর বাঙুরে গিয়েও বেলেঘাটা আইডিতে ভর্তি হননি কেন সেই তরুণ? তরুণর মা যিনি নবান্নে কর্মরত,তাঁকে নিয়েও প্রশ্ন তুলতে ছাড়েননি ওই ব্যক্তি।

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী
বিজেপির নির্দেশ অনুযায়ী চলছে কর্মসূচি

বিজেপির নির্দেশ অনুযায়ী চলছে কর্মসূচি

এদিকে, বিজেপি সভাপতি জেপি নাড্ডার নির্দেশ অনুযায়ী চলছে বাংলার বিজেপির কর্মসূচি। সায়ন্তন বলেন, 'আমরা বড় জমায়েত করছি না।' তবে পুরভোটকে সামনে রেখে ৫০ -১০০ জনের বৈঠক যে বিজেপি করে চলেছে তা জানাতে ভোলেননি সায়ন্তন।

English summary
BJP's sayantan Basu targets Mamata over Corona issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X