• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে বাঙালিরা বিপদে পড়তে চলেছেন! ক্রিমিনাল অফেন্স, নাম না করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ সায়ন্তনের

  • |

ফেক নিউজ মুখ্যমন্ত্রীই তৈরি করছেন। এমনটাই অভিযোগ রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসুর। তিনি বলেন চিকিৎসকরা বলছেন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৭ জনের। কিন্তু মুখ্যমন্ত্রী বলছেন ৩ জনের মৃত্যু হয়েছে। করোনা হয়েছিল কিন্তু করোনার কারণে মৃত্যু কিনা বলতে পারব না, এই যুক্তি হাস্যকর বলেও মন্তব্য করেছেন তিনি।

ডেঙ্গির মতোই করোনা নিয়ে চাপ

ডেঙ্গির মতোই করোনা নিয়ে চাপ

সায়ন্তন বসু অভিযোগ করেছেন রাজ্যে ডেঙ্গি সংক্রমণের সময় যেরকমভাবে চিকিৎসকদের ওপর চাপ তৈরি করা হয়েছিল ডেঙ্গি বলা যাবে না। কিংবা ডেঙ্গি লেখা যাবে না। এখনও সেরকমভাবেই করোনা লেখা যাবে না বলে, নির্দেশিকা জারি করেছেন মুখ্যমন্ত্রী। করোনা হয়নি বলছেন, কিন্তু মৃতদেহ কেন পরিবারের হাতে তুলে দেওয়া যাচ্ছে না, সেই প্রশ্ন তুলেছেন সায়ন্তন। সায়ন্তন বসুর আরও অভিযোগ তথ্য গোপনের অভিসন্ধি নিয়ে কাজ করছে রাজ্য সরকার।

রোগ গোপন ক্রিমিনাল অফেন্স

রোগ গোপন ক্রিমিনাল অফেন্স

সায়ন্তন বসুর মন্তব্য করোনা আর ডেঙ্গি কিন্তু এক নয়। রোগ গোপন করা ক্রিমিনাল অফেন্স বলেও মন্তব্য করেছেন তিনি। যাঁরা এটা করছেন, তাঁরা বর্তমান ও ভবিষ্যথ প্রজন্মের জন্য ক্ষমার অযোগ্য অপরাধ করছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

বিপদে পড়তে চলেছে বাঙালি সম্প্রদায়

বিপদে পড়তে চলেছে বাঙালি সম্প্রদায়

দিল্লির নিজামুদ্দিনে তবলিঘ-ই-জামাতে অংশ নেওয়া শয়ে শয়ে এরাজ্যের বাসিন্দা ফিরেছে। কিন্তু তাদেরকে আড়াল করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। ফলে রাজ্যের বাঙালি সম্প্রদায় বিপদে পড়তে চলেছেন বলে অভিযোগ করেছেন তিনি।

নাম না করে বিজেপির আইটি সেলের বিরুদ্ধে অভিযোগ

নাম না করে বিজেপির আইটি সেলের বিরুদ্ধে অভিযোগ

বর্তমানে নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরকমই এক সাংবাদিক সম্মেলনে হঠাৎই ক্ষিপ্ত মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায় কোনও একটি রাজনৈতিক দলের আইচি সেলের কথা। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ ছিল সেই আইটি সেল ফেক নিউজ তৈরি করছে।

English summary
BJP's Sayantan Basu questions CM Mamata Banerjee's steps to face coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X