• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে মোহভঙ্গ জনপ্রিয় নেত্রীর! একুশের নির্বাচনের আগে যোগ দিলেন বালুরঘাট তৃণমূলে

২০১৯ লোকসভা ভোটে তৃণমূলের হাতছাড়া হয়েছে দক্ষিণ দিনাজপুর। বালুরঘাটে লোকসভা কেন্দ্রে তৃণূমূলের হেভিওয়েট হেরে বসেছেন বিজেপির আনকোরা সুকান্ত মজুমদারের কাছে। তারপরই এখানে হারানো জমি ফিরে পেতে উঠে পড়ে লেগেছে তৃণমূল। সম্প্রতি বিজেপিকে ভেঙে শক্তিও বাড়িয়েছে তারা। বিজেপির পঞ্চায়েত সদস্য অনুগামীদের নিয়ে যোগ দিয়েছেন তৃণমূলে।

তৃণমূল কংগ্রেসে বিজেপি নেত্রী

তৃণমূল কংগ্রেসে বিজেপি নেত্রী

বিজেপি পঞ্চায়েতের সদস্য বুলবুলি বেসরা আড়াইশো অনুগামীকে নিয়ে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। বালুরঘাটে একটি অনুষ্ঠানে যোগ তৃণমূল কংগ্রেসে যোগ দেন তিনি। তৃণমূলের জেলা কার্যনির্বাহী সভাপতি দেবাশিস মজুমদার তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন।

বিজেপি ছেড়ে উগরে দিলেন ক্ষোভ

বিজেপি ছেড়ে উগরে দিলেন ক্ষোভ

বুলবুলি বেসরা ছিলেন বিজেপির পঞ্চায়েত সদস্যা। ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের এই সদস্যা তৃণমূলে যোগ দিয়ে বলেন, আমি একটা ভুল দলে ছিলাম এতদিন। যারা উন্নয়নের পরিবর্তে জনগণের বিভাজন ও মেরুকরণের উপর জোর দেয়। আমি তৃণমূলে যোগ দিয়েছি। কারণ এটি এমন একটি দল যা ধর্মের ধারার বাইরেও উন্নয়নের জন্য কাজ করে।

কেন তৃণমূলে যোগদান, জানালেন নেত্রী

কেন তৃণমূলে যোগদান, জানালেন নেত্রী

তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদা সাধারণ মানুষের জন্য ভাবেন, তাঁদের হয়ে কাজ করেন। তাঁর এই উন্নয়ন ভাবনা আমাকে দল বদলাতে অনুপ্রেরণা দিয়েছে। তাই তিনি নিজেকে গত ছয় মাস ধরে দলের কার্যক্রম থেকে সরিয়ে নিয়েছেন। দলের কোনও সভায় অংশ নেননি। এদিম দল পরিবর্তন করে বিজেপিকে বার্তা দিলেন।

কৃষকদের উন্নয়নে কাজ করে জনপ্রিয় বেসরা

কৃষকদের উন্নয়নে কাজ করে জনপ্রিয় বেসরা

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল তাঁদের দলবদল নিয়ে। শেষপর্যন্ত জল্পনার অবসান ঘটনা বুলবুল বেসরাদের দলবদলে। তাঁরা শাসক দলে যোগ দিলেন। তিনি আগেও তৃণমূলের যোগদানের ইচ্ছাও প্রকাশ করেছিলেন। ওই অঞ্চলে স্থানীয় কৃষকদের উন্নয়নে কাজ করে বেসরা যথেষ্ট জনপ্রিয় ছিলেন।

মমতার উন্নয়ন অভিযানের অংশ হতে

মমতার উন্নয়ন অভিযানের অংশ হতে

তাঁর যোগদান প্রসঙ্গে তৃণমূলের জেলা কার্যনির্বাহী সভাপতি দেবাশিস মজুমদার বলেন, বুলবুলি বেসরা এবং তাঁর অনুসারীরা তৃণমূলে যোগ দিয়েছেন। কারণ তিনি এবং তাঁর অুগামীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন অভিযানের অংশ হতে চান। বিজেপিতে থেকে যে উন্নয়ন সম্ভব নয়, শুধু বিভাজনই ওই দলটার মূল লক্ষ্য, তা বুঝেই নিজেদের সরিয়ে নিলেন তাঁরা। তাঁদের তৃণমূলে স্বাগত।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

অমিতের ভার্চুয়াল সভার পরেই দলবদলের হিড়িক, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ প্রাক্তন সিপিএম সাংসদের

English summary
BJP’s popular leader join in TMC in Balurghat before 2021 Assembly Election. She joins in TMC with her 250 followers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X