• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল পিছন থেকে ছুরি মেরেছিলেন তৃণমূলকে! বিজেপি ছেড়েই রণং দেহি দুই হেভিওয়েট

মুকুল রায়কে বিশ্বাস করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি পিছন থেকে ছুরি মেরেছিলেন তৃণমূলকে! বিজেপি ছেড়েই রণং দেহি মূর্তি ধারণ করলেন দুই হেভিওয়েট তফশিলি নেতা। বিজেপির এসসি মোর্চার দুই নেতা দীপক রায় ও সুব্রত রায় তৃণমূলের পতাকা হতে তুলে নিয়ে ক্ষোভ উগরে দেন মুকুল রায়ের বিরুদ্ধে।

পদ্মফুল ছেড়ে ঘাস ফুল হাতে তুলে নিলেন দুই এস সি মোর্চার সহ সভাপতি
মমতার বিশ্বাসের সুযোগ নিয়েছেন মুকুল রায়

মমতার বিশ্বাসের সুযোগ নিয়েছেন মুকুল রায়

মমতা বন্দ্যোপাধ্যায় একক কৃতিত্বে বাম শাসনের অবসান ঘটিয়েছিলেন। পরিবর্তনের সরকারকে সঠিক পথে চালানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মন দিয়েছিলেন। আর দলের দায়িত্ব তুলে দিয়েছিলেন মুকুল রায়কে। তিনি সেই সুযোগে দলের প্রতি বিশ্বাসঘাতকতা করে গিয়েছেন। দলের অন্দরে সিপিএমের হার্মাদ বাহিনীর লোক ঢুকিয়ে গিয়েছেন।

আদি নেতারা ব্রাত্য, নব্যরাই ছড়ি ঘোরাচ্ছেন

আদি নেতারা ব্রাত্য, নব্যরাই ছড়ি ঘোরাচ্ছেন

বিজেপি ছেড়ে সেই মুকুল রায় এখন বিজেপিতে। বিজেপিতেও এখন তিনি লোক ঢোকাচ্ছেন। ফলে আদি বিজেপি নেতারা ব্রাত্য থাকছেন। নব্যরাই ছড়ি ঘোরাচ্ছেন। দীপক ও সুব্রত বলেন, বিজেপি এখন দলত্যাগীদের পার্টি হয়ে গিয়েছে। আর তার থেকেও বড় কথা বাংলার সংস্কৃতিকে রক্ষা করতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প নেই।

মুকুল রায়ের মুখোশ খুলে দেন অভিষেক

মুকুল রায়ের মুখোশ খুলে দেন অভিষেক

বিজেপি ছেড়ে দুই নেতা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে আমরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলাম। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তরুণ-তুর্কি নেতা। দীপক রায় বলেন, বাংলার প্রতি তাঁর সজাগ দৃষ্টির কারণেই মুকুল রায়ের মুখোশ খুলে গিয়েছিল। তিনি যে পিছন থেকে দলকে ছুরি মারছিলেন, তা প্রকাশ্য এসে গিয়েছিল।

বিজেপির ভাঁওতাবাজির বিরুদ্ধে দলত্যাগীরা

বিজেপির ভাঁওতাবাজির বিরুদ্ধে দলত্যাগীরা

বাংলায় আসন্ন বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূলে যোগ দেন বিজেপির এসসি মোর্চার দুই হেভিওয়েট নেতা। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করার পর বিজেপির বিরুদ্ধে একরাশ অভিযোগ তোলেন। বিজেপির ভাঁওতাবাজির বিরুদ্ধে সরব হন।

কালিরামের ঢোল ফাটিয়ে ভাঁওতাবাজি বন্ধ

কালিরামের ঢোল ফাটিয়ে ভাঁওতাবাজি বন্ধ

বিজেপির এসসি মোর্চার রাজ্য সহ সভপাতি দীপক রায় এবং আরও এক নেতা সুব্রত রায় তৃণমূলের পতাকা হাতে নিয়েই নাম না করে কটাক্ষ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তাঁরা বলেন, সিএএ-র নামে প্রতিটা রাজ্যে ভাঁওতাবাজি চালাচ্ছে বিজেপি। অমিত শাহ সম্প্রতি বাংলায় এসে ঠাকুরনগরের সভায় ভাঁওতা দিয়ে গিয়েছেন মতুয়াদের নাগরিকত্ব প্রদান নিয়ে। এবার কালিরামের ঢোল ফাটিয়ে ভাঁওতাবাজি বন্ধ করাতে হবে।

তৃণমূলের বাতাস মুক্তই, দলত্যাগীরাই দূষিত

তৃণমূলের বাতাস মুক্তই, দলত্যাগীরাই দূষিত

দীপক রায় তৃণমূলে যোগদানের পর আরও বলেন, তৃণমূলের বাতাস মুক্তই। যাঁরা নিজেরা দূষিত তাঁদেরই দম বন্ধ লাগে এখানে। দূষিত বাতাসে অভ্যস্ত বলেই তাঁরা বিজেপিতে চয়ে যাচ্ছে। তিনি বলেন, বাংলার সংস্কৃতি লুঠ হতে দেব না। বাংলাকে কালিমালিপ্ত করতেও দেব না। বাংলার বাতাস নির্মল রাখতেই বিজেপিকে আটকাতে হবে।

কোচবিহারের পর এবার কাকদ্বীপ, পরিবর্তন যাত্রার সূচনায় ফের রাজ্যে আসছেন অমিত শাহ

English summary
BJP’s leaders alleged against Mukul Roy to join in TMC before Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X