• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন-গড়ে বিজেপির গোষ্ঠীকোন্দল তুঙ্গে, দুই নেতা-নেত্রীর লড়াই গড়াল প্রশাসনের দরজায়

তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েই সাংসদ বনেছেন অর্জুন সিং। এলাকায় গেরুয়া-রাজ প্রতিষ্ঠিত করতে তিনি তৃণমূলের প্রতিষ্ঠানকে ভাঙার খেলাও শুরু করেছেন ইতিমধ্যে। কিন্তু তা সত্ত্বেও নিজের গড়ে গোষ্ঠী কোন্দল রদ করতে পারলেন না তিনি। এক বিজেপি নেত্রী ও এক বিজেপি নেতা প্রকাশ্যেই জড়ালেন কোন্দলে।

অর্জুন-গড়ে বিজেপির কোন্দল,

অভিযোগ, অর্জুন-গড়ে এক বিজেপি নেতা দেখে নেওয়ার হুমক দিয়েছেন দলেরই এক নেত্রীকে। তাঁর হুমকির জেরে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন বিজেপি নেত্রী অনন্যা চক্রবর্তী। তাঁর অভিযোগের তির স্থানীয় বিজেপি নেতা সমর চক্রবর্তী ওরফে ভোলার দিকে। অভিযোগ, শমীক ভট্টাচার্যের নাম করে অনন্যা দেবী ব্ল্যাকমেল করছেন। তাই তাঁকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন।

ইতিমধ্যেই বারাকপুর পুলিশ কমিশনার ও নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন অনন্যা দেবী। তিনি এই বিষয়টি দলের রাজ্য নেতৃত্বকেও জানিয়েছেন। তাঁর অভিযোগ, দল তাঁর অভিযোগকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন না। তাঁর অভিযোগ, পুলিশ-প্রশাসনও কোনও ব্যবস্থা নিচ্ছে না। ফলে প্রতি মুহূর্তে নিরাপত্তাহীনতায় ভুগতে হচ্ছে তাঁকে।

তিনি আরও জানান, আমার ছেলে সীমান্তে দেশকে নিরাপত্তা দেয়। তাঁর মা-ই আজ নিরাপত্তাহীন। আমার ছেলে দেশকে নিরাপত্তা দিচ্ছে, অথচ আমাকে নিরাপত্তা দিচ্ছে না আমার দল, আমাদের রাজ্যের প্রশাসন। শমীক ভট্টাচার্য এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, এসবই ভিত্তিহীন অভিযোগ।

English summary
BJP’s group clash starts in Arjun Singh’s fort in Barakpur. BJP leader complains against other leader in police station.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X