• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তথাগতের পর বিজেপির আরও এক প্রাক্তন সভাপতি হচ্ছেন রাজ্যপাল! সুপারিশ নাম

রাজ্যপাল হচ্ছেন আরও এক বাঙালি বিজেপি নেতা। রাজ্যের তরফে পাঠানো হয়েছে প্রাবীণ বিজেপি নেতা অসীম ঘোষের নাম। তিনি ১৯৯১ সাল থেকে বিজেপির সঙ্গে যুক্ত রয়েছেন। দিল্লি এক বাঙালি নেতার নাম রাজ্যপাল হিসেবে চেয়ে পাঠিয়েছিল। রাজ্য বিজেপি অসীমবাবুর নাম সুপারিশ করেছে রাজ্যপাল হিসেবে।

তথাগতের পর আরও এক বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি রাজ্যপাল

এর আগে তথাগত রায় বাঙালি বিজেপি নেতা হিসেবে রাজ্যপাল হয়েছেন। এবার তাঁর পথেই আরও এক বিজেপি নেতার উত্তরণ হচ্ছে। বিজেপিরও প্রাক্তন রাজ্য সভাপতি অসীম ঘোষ হচ্ছেন রাজ্যপাল। এর আগে তথাগত রায়ও রাজ্য সভাপতির দায়িত্ব সামলেছিলেন। তিনি রাজ্যপাল হয়েছেন, অসীম ঘোষও হচ্ছেন।

রাজ্য নেতৃ্ত্বের কাছে কেন্দ্রীয় নেতৃত্ব একটি নাম চেয়েছিল রাজ্যপাল হওয়ার জন্য। অসীমবাবুর নাম প্রস্তাবের আগে তাঁকে বিষয়টি জানানো হয়। অসীমবাবুর পক্ষ থেকে জানানো হয়, তাঁর অনুমতি নিয়েই নাম পাঠানো হয়েছে। তিনি ৩৮ বছর ধরে অধ্যাপনা করেছেন। এবার তাঁর পথ চলা শুরুর অপেক্ষা রাজ্যপাল হিসেবে।

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানের স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন তিনি। তারপর তিনি অধ্যাপনা শুরু করেন। ১৯৯১ সালে বিজেপিতে যোগদানের পর তিনি ১৯৯৯ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত বিজেপির রাজ্য সভাপতির দায়িত্ব সামলান। তিনি ২০১৩ সালে হাওড়ার উপনির্বাচনে বিজেপির প্রার্থী ও হয়েছিলেন।

English summary
BJP’s ex state president becomes governor after Tathagata Roy. Bengal BJP proposes Asim Ghosh’s name as Governor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X