• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বাংলায় ক্ষমতায় আসছে বিজেপি! মুখ্যমন্ত্রী কে হবেন, স্পষ্ট করে দিলেন অমিত শাহ

২০২১-এ বাংলা দখলের বার্তা দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবার সাফ জানিয়ে দিলেন, বাংলার ভূমিপুত্রই হবেন বাংলার মুখ্যমন্ত্রী। রবিবার শহিদ মিনারের সভা থেকে তাঁর স্পষ্ট বার্তা, এবার সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসছে বিজেপি। বিজেপি ক্ষমতায় এসে সোনার বাংলা গড়ার কাজে হাতে দেবে। মোদীর হাতে বাংলাকে তুলে দেওয়ার বার্তা দিলেও তিনি স্পষ্ট করে দিলেন বাংলা ভূমিপুত্রই বসবেন কুর্সিতে।

ভূমিপুত্রই হবেন মুখ্যমন্ত্রী, কে তিনি

ভূমিপুত্রই হবেন মুখ্যমন্ত্রী, কে তিনি

অমিত শাহ ভূমিপুত্রের কথা বললেও, তিনি কে, এমন কোনও আভাস অমিত শাহ দিলেন না। তিনি শুধু বলেন, এবার আর আমাদের আটকাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীর হাতে বাংলাকে তুলে দিতেই হবে। তাহলেই আগামী পাঁচ বছরে সোনার বাংলা গড়ে উঠবে। বিজেপির হাতেই সোনার বাংলা হবে পশ্চিমবঙ্গ।

বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পাবেই

বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পাবেই

অমিত শাহের দাবি, বিজেপি এবার সংখ্যাগরিষ্ঠতা পাবে বিধানসভা ভোটে। লোকসভা ভোটেই সেই আভাস মিলেছে। বাংলা থেকে ৪২ জনের মধ্যে ১৮ জন সাংসদ দিল্লি গিয়েছেন। এবার বিধানসভা ভোটে ২৯৪ আসনের লড়াইয়ে বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পাবেই। আর তা হলেই পশ্চিমবঙ্গকে সোনার বাংলা গড়ব আমরা।

বংলাকে শেষ করেছেন মমতা, গড়বে বিজেপি

বংলাকে শেষ করেছেন মমতা, গড়বে বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে শেষ করে দিয়েছেন। এই বাংলায় এখন কিছু নেই। রামকৃষ্ণ-বিবেকানন্দের সোনার বাংলাকে আবার ফিরিয়ে আনতে পারেন নরেন্দ্র মোদীই। তাই মমতাদিদি, বাংলাকে মোদীর হাতে তুলে দিন। দেখুন, পাঁচ বছরেই কেমন করে পরিবর্তন হয়ে যায় সমস্ত কিছু।

২ থেকে বেড়ে ১৮ হয়েছি, এবার সংখ্যাগরিষ্ঠতা

২ থেকে বেড়ে ১৮ হয়েছি, এবার সংখ্যাগরিষ্ঠতা

অমিত শাহ চ্যালেঞ্জ ছুড়ে জানান, মমতা বন্দ্যোপাধ্যায় কিছু করেই বিজেপিকে আটকাতে পারবেন না। এর আগে অনেক চেষ্টা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে আটকাতে পারেননি। বিজেপি নেতাকর্মীদের হেলিকপ্রা নামতে দেওয়া হয়নি, সভার অনুমতি দেওয়া হয়নি। তবু বিজেপি লোকসভায় ২ থেকে বেড়ে ১৮ হয়েছে। এবার সংখ্যা গরিষ্ঠতা নিয়েই ক্ষমতায় আসবে বিজেপি।

জন্মের পরেই বাংলার শিশু পিছু ঋণ কত বললেন অমিত, সরকার ফেলতে দিলেন ফোন নম্বর

English summary
BJP’s ex president Amit Shah says BJP is coming to power in Bengal! And he gives message who will be the Chief Minister of Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X