India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অর্জুনের এজেন্ট বিজেপির জেলা সভাপতি! শুভেন্দুর সভার আগে অপসারণের দাবিতে পোস্টার

Google Oneindia Bengali News

বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং তিন বছর পর তৃণমূলে ফিরে গিয়েছেন। তারপর থেকেই বিজেপির ভীতি, অর্জুন-গড়ে আরও ভাঙন ধরতে পারে। অর্জুনের অনুগামীরাও এবার বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে যাবেন। এই অবস্থায় বারাকপুরে বিজেপিতে ভাঙন ঠেকাতে দায়িত্ব বর্তেছে শুভেন্দু অধিকারীর কাঁধে। কিন্তু তার আগে এক পোস্টার ঘিরে চাঞ্চল্য তৈরি হল বারাকপুরে।

ব্যারাকপুরে ল্যাজ নাড়তে গেছেন শুভেন্দু, তীব্র কটাক্ষ কুণালের
জেলা বিজেপির সভাপতির অপসারণ দাবি

জেলা বিজেপির সভাপতির অপসারণ দাবি

তৃণমূল দাবি করেছে অর্জুন মাইনাস হওয়া মানে বিজেপি শূন্য। বারাকপুরে বিজেপি মানেই ছিল অর্জুন সিং। তিনি বিজেপি ছেড়ে দিয়েছেন এবং যোগ দিয়েছেন তৃণমূলে। তার অর্থ বিজেপির আর অস্তিত্ব নেই। সেই ফাটল রুথতেই শুভেন্দু বুধবার যাচ্ছেন কর্মিসভা করতে। তার আগে বারাকপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায়কে সরানোর দাবি উঠে পড়ল।

সন্দীপ বন্দ্যোপাধ্যায় অর্জুন সিংয়ের এজেন্ট!

সন্দীপ বন্দ্যোপাধ্যায় অর্জুন সিংয়ের এজেন্ট!

শুভেন্দুর কর্মিসভার আগে শ্যামনগরে এক পোস্টারে লেখা হয়েছে- বারাকপুরে সাংগঠনিক জেলা সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায় অর্জুন সিংয়ের এজেন্ট। অবিলম্বে তাঁর অপসারণ দরকার। এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, এটা বিজেপির কাজ নয়। বিজেপিকে যাঁরা সহ্য করতে পারে না, যাঁরা বিজেপির শত্রু, তাঁরাই এই পোস্টার দিয়েছে।

শুভেন্দু অধিকারীকে দায়িত্ব বিজেপির ভাঙন রুখতে

শুভেন্দু অধিকারীকে দায়িত্ব বিজেপির ভাঙন রুখতে

তবে সুকান্ত মজুমদার বললেও বিজেপি যে বারাকপুর নিয়ে উদ্গিগ্ন, তা তাদের প্রতিটি পদক্ষেপে বোঝা যাচ্ছে। অর্জুন সিং দল ছেড়ে দিতেই বিজেপির তড়িঘড়ি বৈঠকে বসে। পরপর তিনদিন বৈঠকের পর বিজেপি ফাটল রুখতে বেশ কিছু তাৎপর্যপূর্ণ পরিকল্পনা গ্রহণ করেছে। প্রথমত চটজলদি বিজেপি শুভেন্দু অধিকারীকে দায়িত্ব দিয়েছে বিজেপির ভাঙন রুখতে।

বিজেপিতে রক্তক্ষরণ, শুভেন্দু ভাঙন রোখার দায়িত্বে

বিজেপিতে রক্তক্ষরণ, শুভেন্দু ভাঙন রোখার দায়িত্বে

অর্জুন সিং তৃণমূলে যোগ দিয়েই বলেন, বাবা যখন তৃণমূলে ফিরেছে, ছেলে কী আর বিজেপিতে থাকবে। ভাটপাড়ার বিধায়ক অর্জুন-পুত্র পবন সিং অভিষেকের হাত ধরে আগামী সভাতেই যোগ দেবেন তৃণমূলে। তার আগে শুভেন্দু ভাঙন রোখার দায়িত্ব নিয়ে বুধবার কর্মিসভা করতে চলেছেন। এখন দেখার সেই কর্মিসভা করে তিনি ভাঙন রুখতে পারেন কি না। নাকি বিজেপির রক্তক্ষরণের স্রোত চলতেই থাকে।

শুভেন্দুর কী পদক্ষেপ বিজেপির ভাঙন রুখতে

শুভেন্দুর কী পদক্ষেপ বিজেপির ভাঙন রুখতে

বিজেপির অন্দরেই সুর উঠে গিয়েছে অর্জুন-ঘনিষ্ঠদের সরাতে হবে। খোদ বিজেপির জেলা সভাপতির দিকেই উঠেছে আঙুল। তিনি অর্জুনের লোক বলে দাবি করে তাঁর অপসারণ চেয়েছে একাংশ। এমতাবস্থায় শুভেন্দু কী পদক্ষেপ গ্রহণ করেন, তা দেখার। এবার তারপর দেখতে হবে অভিষেক বন্যো উপাধ্যায়ের সমাবেশে পবন সিং ছাড়াও আর কারা যোগ দেন তৃণমূলে।

অর্জুন সিং বিজেপি ছাড়তেই গেরুয়া শিবিরে আতঙ্ক

অর্জুন সিং বিজেপি ছাড়তেই গেরুয়া শিবিরে আতঙ্ক

মোট কথা বিজেপি ছেড়ে অর্জুন সিং গেরুয়া শিবিরে আতঙ্ক ছড়িয়ে দিয়েছেন। মুকুল রায় তৃণমূল ছাড়ার পর গোটা বাংলাজুড়ে যে পরিস্থিতি তৈরি হয়েছিল বিপক্ষ শিবিরে, এখন সেই একই পরিস্থিতি বিজেপি শিবিরে অর্জুন সিং তৃণমূলে যোগ দেওয়ার পর। বারাকপুরে বিজেপিতে কারা অর্জুনের লোক, কারা নয় তা বাছতেই শিরে সংক্রান্তি অবস্থা বিজেপির।

আদিরা বঞ্চিতের দলেই, 'তৃণমূলী’-নব্যরাই চালিকা শক্তি! ফাটল-রোধে বিজেপির 'প্ল্যান’আদিরা বঞ্চিতের দলেই, 'তৃণমূলী’-নব্যরাই চালিকা শক্তি! ফাটল-রোধে বিজেপির 'প্ল্যান’

English summary
BJP’s district president is agent of Arjun Singh removal demand before Suvendu Adhikari’s workshop
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X