• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের হামলাই প্রমাণ করছে ২০২১-এ পরিবর্তন আসন্ন, প্রচ্ছন্ন হুমকি বিজেপি সম্পাদকের

  • |

বিজেপির রাজ্য সভাপতি ও সাংসদের উপর তৃণমুল যে হামলা করছে তার প্রতিবাদে পুলিশ সুপারের দফতরে সামনে বিক্ষোভে সামিল হলেন বিজেপি কর্মীরা। তৃণমুল যেভাবে অত্যাচার করছে, রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি ঘটেছে, ২০২১ সালের পর আমরাই ক্ষমতায় ফিরে আসব বলে হুঁশিয়ারি দিলেন বিজেপির নেতা বাপি গোস্বামী।

তৃণমূলের হামলাই প্রমাণ করছে ২০২১-এ পরিবর্তন আসন্ন

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের উপর হামলার প্রতিবাদে জলপাইগুড়ি জেলা পুলিশ সুপারের দপ্তরে বিক্ষোভ দেখাযেন বিজেপি।এদিন জলপাইগুড়ি শহরে বিজেপি কর্মীরা বিক্ষোভ মিছিল করে। জলপাইগুড়ি জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপি গোস্বামী জানান, তৃণমুল পুলিশকে ক্যাডার বানিয়ে দলদাসে পরিণত করেছে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং এবং এছাড়া বিজেপির কর্মীদের উপর বর্বরোচিত হামলা করছে পুলিশকে সামনে রেখে। তৃণমুল বিরোধীদের কন্ঠস্বরকে বন্ধ করে দিয়েছে। তাতে ২০২১ সালের পর তৃণমুল এর ফল বুঝতে পারবে বলে হুশিয়ারি দিলেন বিজেপি নেতা বাপি গোস্বামী।

তিনি বলেন, এখনও সময় আছে শোধরাবার। আপনারা সংসার ধর্মপালন করুন। তৃণমুলের নেতাদের বলছি, রাজনীতি ছেড়ে দিয়ে আপনাদের ছেলেমেয়েদের মানুষ করুন। এদিন জলপাইগুড়ি জেলা পুলিশ সুপারের দফতরের সামনে বিজেপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা ছিল।

ডিএসপি ক্রাইম মনোরঞ্জন ঘোষের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনীর পাশাপাশি র্যা ফ মোতায়েন করা ছিল। এদিন জেলার বিভিন্ন থানা থেকে পুলিশ কর্মীদের নিয়ে আসা হয়েছিল বিজেপি বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে। এদিনের বিক্ষোভের সমাবেশে যুবমোর্চার সভাপতি শ্যাম প্রসাদ, মহিলা সভানেত্রী টিনা গঙ্গোপাধ্যায় উপস্থিত ছিলেন।

English summary
BJP’s district general Secretary gives message of change in 2021. TMC’s attack proofs Mamata’s government is ruined.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X