• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ‘সভাপতি’র যোগদান তৃণমূলে! প্রার্থী ঘোষণার পরই দল ছাড়ার হিড়িক

লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণার ১০দিন পর প্রার্থী ঘোষণা করল কেন্দ্রের শাসক দল বিজেপি। মোট ১৮৪ জন প্রার্থীর নাম প্রকাশ করা হয়েছে, তার মধ্যে রয়েছে বাংলার ২৮ জন প্রার্থীও। সেই প্রার্থী তালিকা প্রকাশের পরই হেমতাবাদে দল ছাড়লেন বিজেপির বুথ সভাপতি সঞ্জয় বৈশ্য। তিনি সভ্য-সমর্থকদের নিয়ে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

বিজেপির ‘সভাপতি’ যোগ দিলেন তৃণমূলে! প্রার্থী ঘোষণার পরই দল ছাড়ার হিড়িক

উত্তর দিনাজপুর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল সঞ্জয় বৈশ্যের হাতে পতাকা তুলে দেন। তৃণমূলের কর্মিসভায় উপস্থিত হয়ে গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে যোগদান করেন তিনি। এই কর্মিসভায় উপস্থিত ছিলেন হেমতাবাদ ব্লক তৃণমূলের যুব সভাপতি শাহজাহান আলি, বিষ্ণুপুর পঞ্চায়েক প্রধান সাদ্দাম হোসেন প্রমুখ।

[আরও পড়ুন: বিজেপির প্রার্থীপদের টিকিট পেতে চলেছেন গম্ভীর! পদ্মশিবিরে যোগ দিয়ে কী বললেন ক্রিকেটার ]

বিজেপির প্রার্থী ঘোষণার পর সবথেকে বড় কোন্দল বাধে কোচবিহারে। বিক্ষাভ, ভাঙচুরে রণক্ষেত্র হয়ে ওঠে বিজেপির কার্যালয় চত্বর। এরপর বিক্ষোভ সামাল দিতে বিকল্প প্রার্থী দাঁড়া করানোর পরিকল্পনা করে জেলা নেতৃত্ব। কেন্দ্রীয় নেতৃত্বের স্থির করা তৃণমূল ছাঁটাই প্রার্থীক প্রতি অনাস্থা ব্যক্ত করেন কর্মীরা।

[আরও পড়ুন:কোচবিহারে 'জেলা বিজেপি'র আলাদা প্রার্থী লড়বেন ভোটযুদ্ধে! কোন তথ্য উঠে আসছে ]

এর আগে কোচবিহারের পুণ্ডিবাড়িতেও তৃণমূল কংগ্রেসে ভাঙন ধরিয়ে বিজেপি শক্তিবৃদ্ধিতে নেমেছিল। কিন্তু বিজেপির প্রার্থী ঘোষণার পর উল্টো হাওয়া বইতে শুরু করেছে এই জেলায়। উত্তর দিনাজপুরেও একইরকম পরিস্থিতি তৈরি হয়েছে।

[আরও পড়ুন: কোচবিহারে 'জেলা বিজেপি'র আলাদা প্রার্থী লড়বেন ভোটযুদ্ধে! কোন তথ্য উঠে আসছে ]

English summary
BJP’s booth president joins in TMC after announcement of BJP’s candidate for Lok Sabha Election 2019. BJP is broken in Uttar Dinajpur before election,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X