• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নামের আগে বিশেষণে আপত্তি! বৈশাখীর পদক্ষেপে ফের বিজেপির অন্দরমহলে শোরগোল

  • |

শোভন চট্টোপাধ্যায় (sovan chatterjee) মন বিজেপি নেতারা বুঝতে পারলেও, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (baishakhi banerjee) মন বোঝা দায়। কখন যে তিনি কোন বিষয়ে আপত্তি করে বসেন, তা ভেবেই পা ফেলতে হচ্ছে দলের শীর্ষ নেতাদের। তাঁর নতুন আপত্তিতে শোরগোল পড়ে গিয়েছে বিজেপির অন্দরমহলে।

ভয়াবহ ভূমিকম্পের কবলে ইন্দোনেশিয়া, হাসপাতালে অবরুদ্ধ রোগীরা! সুনামি নিয়ে কোন সতর্কতা প্রশাসনের

 নেম প্লেটে বিশেষণ ঘিরে বিতর্ক

নেম প্লেটে বিশেষণ ঘিরে বিতর্ক

মুরলিধর সেন লেনে বিজেপির পার্টি অফিসে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ঘরের বাইরে নাম লেখা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। নেমপ্লেটে লেখা হয়েছে, শ্রী শোভন চট্টোপাধ্যায়, শ্রী দেবজিৎ সরকার, শ্রীমতি বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শ্রী শঙ্কুদেব পণ্ডা। সূত্রের খবর অনুযায়ী, নিজের নামের আগে শ্রীমতি শব্দবন্ধ বসানো নিয়ে আপত্তি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। কার অনুমতি নিয়ে লেখা হয়েছে, তা নিয়েও তিনি প্রশ্ন করেছেন বলে জানা গিয়েছে।

 সতর্ক বিজেপি নেতারা

সতর্ক বিজেপি নেতারা

তবে বর্তমানে আগের থেকে সতর্ক বিজেপি নেতারা। ১৩ জানুয়ারি তাঁর বিজেপি অফিসে যাওয়ার বিবৃতিতে নামের আগে শ্রীমতি লেখা হয়নি। তবে সেখানে ডক্টর বৈশাখী বন্দ্যোপাধ্যায় লেখা হয়েছিল। তবে বিজেপি নেতারা অকপটে স্বীকার করছেন, এবার থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পরিচয় ব্যবহারের আগে তাঁরা সতর্কতা অবলম্বন করবেন। দরকারে তাঁর মত নেওয়ার পক্ষেও মত দিয়েছেন বিজেপি নেতারা।

নেমপ্লেট নাগানোর পরে, তা খুলে নেওয়া হয়েছিল

নেমপ্লেট নাগানোর পরে, তা খুলে নেওয়া হয়েছিল

গতবছরের ২৭ ডিসেম্বর শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়দের সাংগঠনিক পদ দেয় রাজ্য বিজেপি। শোভন চট্টোপাধ্যায়কে কলকাতার পর্যবেক্ষক করা হয়। আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কো-কনভেনর করা হয়। যুব মোর্চার পূর্বতন সভাপতি দেবজিৎ সরকারকে কনভেনর এবং শঙ্কুদেব পণ্ডাকে অপর কো-কনভেনর করা হয়। একইসঙ্গে মুরলিধর সেন লেনের পার্টি অফিসে মুকুল রায়ের ছেড়ে দেওয়া ঘর তাঁদের জন্য বরাদ্দ করা হয়। কিন্তু ৪ জানুয়ারি রোড শো-এ অংশ না নেওয়ার দলীয় অফিস থেকে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নেমপ্লেট সরিয়ে দেওয়া হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী, গোলপার্ক থেকে রোড শো-এ অংশ নেওয়ার কথা ঘোষণা করার পরেই তা অবশ্য আবারও বসিয়ে দেওয়া হয়। রোড শো-এ অনুপস্থিতির কারণ হিসেবে বৈশাখী বন্দ্যোপাধ্যায় শারীরিক অসুস্থতার কথা জানানোয় মেনেও নেন বিজেপি নেতারা। একেবারে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কথার সঙ্গে তাল মিলিয়েই।

 বিজেপি চাইছে শোভনের সক্রিয়তা

বিজেপি চাইছে শোভনের সক্রিয়তা

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নানা আপত্তির মধ্যেও বিজেপি চাইছে শোভন চট্টোপাধ্যায়ের সক্রিয়তা। বিশেষ করে দক্ষিণ ২৪ পরগনায় সংগঠনকে মজবুত করছে শোভন চট্টোপাধ্যায়ের সাহায্য একান্ত জরুরি। তবে শোভন চট্টোপাধ্যায় অভিষেকের গড় ডায়মন্ড হারবারে নিজের কর্মসূচির কথা ঘোষণা করে দিয়েছেন। ১৮ জানুয়ারি মিছিল করবেন তিনি। ২৭ জানুয়ারি বারুইপুর থেকে যাদবপুর রোড শো-এর কথাও তিনি ঘোষণা করেছেন। ২১ জানুয়ারি রায়দিঘিতে হবে যোগদান মেলা। বাগবাজার থেকে মহাজাতি সদন রোড শো করবেন ২২ জানুয়ারি।

English summary
BJP's Baishakhi Banerjee is unhappy with using of srimati before her name in a nameplate in party office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X