• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নুসরতের রাজ্যপালকে নিশানায় রেখে পোস্টের জবাব দিলেন অনুপম! নিট-জয়েন্ট বিতর্কে উত্তপ্ত বাংলার রাজনীতি

  • |

নিট ও জয়েন্ট নিয়ে প্রবল উত্তাপ গোটা রাজ্যজুড়ে। পরীক্ষা ঘিরে ফের একবার কেন্দ্র রাজ্য সংঘাতের পারদ চড়তে শুরু করেছে। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় ইস্যুটি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হওয়ার মত প্রকাশ করেছেন। এদিকে, এই ইস্যুতে রাজ্যে বিজেপি- তৃণমূল কংগ্রেস কাজিয়া তুঙ্গে।

প্রসঙ্গ নিট, রাজ্যপালকে নিশানায় রেখে নুসরতের তোপ

প্রসঙ্গ নিট, রাজ্যপালকে নিশানায় রেখে নুসরতের তোপ

নিট ও জয়েন্ট প্রসঙ্গে রাজ্যপালের নিস্তব্ধতা নিয়ে খোঁচা দিলেন বসিরহাটে তৃণমূল কংগ্রেসের সাংসদ তথা দলের রাজ্যস্তরের মুখপাত্র নুসরত জাহান। গতকাল এক টুইটে তিনি লেখেন, 'NEET ও JEE নিয়ে কেন্দ্রীয় সরকারে বড়সড় ভুল সিদ্ধান্তে আপনার নিস্তব্ধতায় আমি সত্যিই হতবাক ধনকড়জি! দয়া করে এবার দেশের পড়ুয়াদের জন্য মুখ খুলুন, এই অতিমারী আবহে যারা সত্যিই প্রচণ্ড সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে।'

 অনুপমের পাল্টা তোপ

অনুপমের পাল্টা তোপ

এদিকে, ঘটনা নিয়ে নুসরতকে পাল্টা তোপ দাগতে ছাড়েননি বিজেপির অনুপম হাজরা। অনুপম হাজরা এক ফেসবুক পোস্টে লেখেন, ' রুপোলী জগত থেকে আসা রাজ্যের শাসক দলের এক সাংসদ, যাকে তাঁর লোকসভা কেন্দ্রের লোকজন বেশিরভাগ সময়ই টিকটকে নৃত্যরত অবস্থায় তাঁর দর্শন পেতে অভ্যস্ত, তিনি দেখছি আজকাল কোনও বিষয়ের উপর পড়াশনা না করেই কখনও দেশের প্রধানমন্ত্রীকে বা কখনো রাজযের রাজ্যপাল কে NEET-JEE পরীক্ষা নিয়ে খোঁচা দিচ্ছেন!!!!'

 সুর চড়িয়েছেন অনুপম

সুর চড়িয়েছেন অনুপম

' বোঝা যাচ্ছে দেশের প্রধানমন্ত্রীর দেশাত্মবোধকে সাড়া দিয়ে TikTok নামক Chinese App নিষিদ্ধ করার পর থেকেই তাঁর মনে মধ্যে বিষণ্মতা সৃষ্টি হয়েছে এবং সেখান থেকেই তাঁর মধ্যে এই ধরনের 'প্রলাপ বকা'র সূত্রপাত!!! মহাশয়া, TikTok শোকে এত বিমর্ষ হয়ে পড়ার কিছু হয়নি। আপনি নৃত্য প্রতিভা ‘Chingari' নামক ভারতীয় অ্যাপেও দেখাতে পারেন।' পোস্টে এই ভাষাতেই নুসরতে খোঁচা দিতে ছাড়েননি অনুপম হাজরা।

নিট, জয়েন্ট নিয়ে কেন্দ্রের বার্তা

নিট, জয়েন্ট নিয়ে কেন্দ্রের বার্তা

দুটি উচ্চমানের পরীক্ষা নিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার হুমকি মমতা বন্দ্যোপাধ্যায় দিলেও, কার্যত তাতে কর্ণপাত করছে না কেন্দ্র। কেন্দ্রীয় মন্ত্রী পোখরিয়াল জানিয়েছেন, জয়েন্টের ৮৫ শতাংশ পরীক্ষার্থী অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নিয়েছেন। ২০২০ সালের জয়েন্টের জন্য মোট ৮.৮৫ লাখ পড়ুয়া নাম নথিভূক্ত করিয়েছেন বলে জানিয়েছেন পোখরিয়াল। এরমধ্যে ৭. ২৫ লাখ পড়ুয়া অ্যাডমিট হাতে পেয়েছেন ডাউনলোড করে। তাঁর দাবি, ' পরীক্ষা যেকোনও মূল্যে হোক, চাইছে পড়ুয়ারাই'। এমন পরিস্থিতিতে আজ ভার্চুয়াল সভায় থাকছেন মমতা।

‘দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন প্রকল্পে লগ্নি করবে রিলায়েন্স’, কর্মসংস্থানের ঘোষণা মমতার

English summary
BJP's Anupam Hazra Targets TMC's Nusrat Jahan over her tweet to Dhankar on NEET ,JEE issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X