• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুণালের পুরনো ভিডিওই বিজেপির হাতিয়ার! 'ভাইপো' তরজায় জবাব দেওয়া শুরু অমিত মালব্যের

  • |

বিজেপির মিডিয়া ও আইটি সেলের প্রধানের দায়িত্বের পাশাপাশি অমিত মালব্যকে (amit malviya) রাজ্য বিজেপির (bjp) জন্য কেন্দ্রীয় সহ পর্যবেক্ষকের দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছে। কয়েকদিন পর্যবেক্ষণের পরে এদিন সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) প্রতি আক্রমণ শানালেন অমিত মালব্য। সারদা মিডিয়া থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সব থেকে বেশি উপকৃত হয়েছেন বলেও দাবি করেছেন তিনি।

 সারদা ইস্যুতে 'বেফাঁস' কুণাল

সারদা ইস্যুতে 'বেফাঁস' কুণাল

এদিন কৈশাল বিজয়বর্গীয়কে আক্রমণ করতে গিয়ে কুণাল ঘোষ সারদা ইস্যুকে তুলে আনেন। তিনি বলেন, এই মামলায় অভিযুক্ত মুকুল রায়কে বিজেপির সহ সভাপতি করা হবে, আর তা নিয়েই জ্ঞান দেওয়া হবে, তা তিনি মানবেন না। তিনি এদিনও উল্লেখ করেন সারদা ইস্যুতে মুকুল রায়ের সঙ্গে সামনা সামনি বসতে চান। একইসঙ্গে তাঁর প্রশ্ন, প্রাক্তন আইপিএস এসএমএইচ মির্জা গ্রেফতার হলেও, কেন মুকুল রায়কে গ্রেফতার করা হবে না। তিনি বলেন, ২০১৫ সালে কিসের ভিত্তিতে বলা হয়েছিল ভাগ মুকুল ভাগ, তার উত্তর দিতে হবে।

 কুণাল ঘোষকে আক্রমণ অমিতের

কুণাল ঘোষকে আক্রমণ অমিতের

এদিন কুণাল ঘোষের অভিযোগ পরেই টুইট করে আক্রমণ শানিয়েছেন অমিত মালব্য। কুণাল ঘোষকে তিনি তৃণমূলের কলঙ্কিত মুখপাত্র বলে চিহ্নিত করেছেন। ২০১৪ সালের সেপ্টেম্বরে কুণাল ঘোষ কী বলেছিলেন তাই নিজের টুইটে পোস্ট করেছেন অমিত মালব্য। সেখানে কুণাল ঘোষকে বলতে শোনা যাচ্ছে, সারদা মিডিয়ার থেকে প্রত্যক্ষ কিংবা পরোক্ষা ভাবে যদি কেউ সুবিধা ভোগ করে থাকেন তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ( যদিও এই ভিডিও-র সত্যতা পরীক্ষা করে দেখেনি ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি) ।

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

একই টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে অমিত মালব্য প্রশ্ন করেছেন, যদি অভিযোগ সত্যি হয়ে থাকে, তবে পিসি স্পষ্ট করতে পারবেন।

 আগ্রাসী হচ্ছে বিজেপির মিডিয়া ও আইটি সেল

আগ্রাসী হচ্ছে বিজেপির মিডিয়া ও আইটি সেল

অমিত মালব্যকে দায়িত্ব দেওয়ার পরে রাজনৈতিক বিশেষজ্ঞরা বলেছিলেন আগ্রাসী হবে বিজেপির মিডিয়া ও আইটি সেল। এদিনের টুইট পোস্টের পরেই তা প্রমাণ হয়ে যাচ্ছে। ২০২১-এ বিজেপির বাংলা জয়ের লক্ষে টার্গেট বেধে দিয়েছেন অমিত শাহ। আর নিজের দায়িত্ব পাওয়ার পরেই অমিত মালব্য টুইট করে বলেছিলেন, বিজেপির জন্য বাংলা এখন খুবই গুরুত্বপূর্ণ। এই রাজ্যে কাজ করার সুযোগ পেয়ে তিনি গর্বিত।

 করোনা আক্রান্তের সংখ্যা কমা নিয়েও সরব হয়েছিলেন মালব্য

করোনা আক্রান্তের সংখ্যা কমা নিয়েও সরব হয়েছিলেন মালব্য

রাজ্যে করোনা সংক্রমণ শুরু সময় থেকেই সরব ছিলেন অমিত মালব্য। তিনি বলেছিলেন, সরকারি রিপোর্টে যেখানে ৪ মে করোনা আক্রান্তের সংখ্যা দেখানো হয়েছিল ২, সেখানে পরের দিন আক্রান্তের সংখ্যা দেখানো হয়েছে ১। তিনি প্রশ্ন তুলেছিলেন, সক্রিয় আক্রান্তের সংখ্যা কমতে পারে, কিন্তু মোট সংখ্যা কীভাবে কমে। শুধু মুর্শিদাবাদই নয়, জলপাইগুড়িতেও হয়েছিল একই ঘটনা। উল্লেখ করে তিনি বলেছিলেন ৪ মে সরকারি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল সব মিলিয়ে আক্রান্ত ৫ জন। তাঁর দাবি অনুযায়ী, ঠিক পরের দিন সরকারি রিপোর্টেই বলা হয়েছিল আক্রান্তের সংখ্যা ৪ জন।

 অমিত মালব্যকে নিয়ে তৃণমূলের অবস্থান

অমিত মালব্যকে নিয়ে তৃণমূলের অবস্থান

যদিও অমিত মালব্যকে নিয়ে তৃণমূল তাদের অবস্থান স্পষ্ট করেছে। তারা বলেছে, বিধানসভা নির্বাচনের আগে ফেক নিউজ ছড়াতে বাইরে থেকে নেতা আমদানি করেছে বিজেপি। ইতিমধ্যেই তারা ফেক নিউজ ছড়াতে শুরু করেছে বলে অভিযোগ করেছে তৃণমূল।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

কুণাল ঘোষের 'সারদা' আক্রমণ! মুকুল রায়ের জন্য তৃণমূলকে পথ দেখালেন দিলীপ ঘোষ

English summary
BJP's Amit Malviya uses TMC's Kunal Ghosh's old video to counter Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X