• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতা কি অভিষেকের ডানা ছাঁটবেন, টুইটে প্রশ্ন অমিত মালব্যের! পাল্টা জবাব কুণালের

মমতা কি অভিষেকের ডানা ছাঁটবেন, প্রশ্ন অমিত মালব্যের! পাল্টা জবাব কুণালের
  • |
Google Oneindia Bengali News

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মন্তব্য নিয়ে তোপ দেগেছেন শ্রীরামপুরের তৃণমূল (Trinamool Congress) সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। সেই মন্তব্যকে হাতিয়ার করে প্রশ্ন তুললেন বিজেপি (BJP) নেতা অমিত মালব্য (Amit Malviya)। তৃণমূল নেত্রী কি ভাইপোর ডানা ছাঁটবেন, সেই প্রশ্নও করেছেন তিনি। যদিও এর পাল্টা বিজেপিকে নিশানা করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

অমিত মালব্যের টুইটে কটাক্ষ

অমিত মালব্যের টুইটে কটাক্ষ

এদিন বিজেপি নেতা অমিত মালব্য টুইটে বলেছেন, তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। সেখানে তিনি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কথাও উল্লেখ করেছেন। এরপরেই অমিত মালব্য প্রশ্ন করেছেন, এবার কি মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ভাইপোর ডানা ছাঁটবেন?

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের ভিডিও শেয়ার

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের ভিডিও শেয়ার

অমিত মালব্য এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ভিডিও শেয়ার করেছেন। প্রসঙ্গত অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী দুমাস সব ধরনের জমায়েত বন্ধের ব্যাপারে সওয়াল করেছিলেন। যা নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যাচ্ছে, যদি নির্বাচন বন্ধ করে দিতে হয়, তাহলে অভিষেক বন্দ্যোপাধ্যায় তো দলের সাধারণ সম্পাদক, ভারতের নির্বাচন কমিশন যখন ৫ রাজ্যে নির্বাচন ঘোষণা করল, সেখানে কেন প্রতিবাদ জানাননি তিনি। কল্যাণ বন্দ্যোপাধ্যায় সেখানে বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরকার চালান, তিনি দল চালান। মমতা বন্দ্যোপাধ্যায়কেই দেখেই মানুষ ভোট দিয়েছে। দলের সব পদাধিকারীই মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ভোট পেয়েছেন। এরপরেই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ভোট পেয়েছেন। শ্রীরামপুরের সাংসদ আরও বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ে জনসাধারণের মন কে আর বেশি বুঝবে? তিনি আরও বলেছিলেন, দলের নীতি মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করেন, দলের নীতিও তিনিই ঠিক করেন।

ডায়মন্ডহারবার মডেল নিয়েও প্রশ্ন

ডায়মন্ডহারবার মডেল নিয়েও প্রশ্ন

অপর একটি টুইটে অমিত মালব্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ডহারবার মডেল নিয়ে প্রশ্ন তুলেছেন। সেখানে তিনি ১২ জানুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের স্বাস্থ্য দফতরের করোনা আক্রান্ত এবং পরীক্ষার হিসেব নিয়ে প্রশ্ন তুলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে থাকা স্বাস্থ্য দফতরের হিসেব ঠিক না অভিষেকের হিসেব ঠিক তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

পাল্টা জবাব কুণালের

পাল্টা জবাব কুণালের

এর পাল্টা জবাব দিতে গিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, বিধানসভা ভোটের আগে বড়বড কথা বলে গোহারা হারের পরেও এদের শিক্ষা হয়নি। একদিকে তথাগত রায় অন্য দিকে নেতারা একের পর এক অভিযোগ তুলেছেন দলের ক্ষমতাসীনদের বিরুদ্ধে। এগুলো নিয়ে অমিত মালব্যের টুইট করা উচিত বলে মন্তব্য করেছেন কুণাল ঘোষ। তিনি বলেছেন, দলের বিদ্রোহকে আড়াল করতে তৃণমূলের ব্যাপারে তাঁকে নাক গলাতে হবে না।

English summary
BJP's Amit Malviya tweets is Mamata downsizing Abhishek on Kalyan Banerjee's comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X