• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিনিয়োগ নিয়ে 'পিসি'র বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ! অমিত মালব্য তুলে ধরলেন সিলিকন ভ্যালিতে গরু চড়ানোর ছবি

  • |

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে আরেক দফা আক্রমণ শানালেন সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য (amit malviya)। এবার তিনি সরব হয়েছেন রাজ্যে বিনিয়োগের প্রস্তাব নিয়ে। বিষয়টি নিয়ে মিথ্যাচারের অভিযোগও করেছেন তিনি। প্রসঙ্গত এর আগে রাজ্যপাল জগদীপ ধনখড়ও রাজ্যের বিনিয়োগ সম্মেলন এবং বিনিয়োগের পরিমাণ নিয়ে সরব হয়েছিলেন।

রাজ্যে বিনিয়োগ নিয়ে রহস্য

টুইটারে বিজ্ঞাপনের অংশ তুলে ধরে রাজ্যে বিজেপির সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য বলেছেন, ২০১৯-এর ফেব্রুয়ারিতে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনের পরে রাজ্য সরকার দাবি করেছিল ২,৮৪, ২৮৮ কোটি টাকার বিনিয়োগের প্রস্তাব এসেছে। কিন্তু এখনও পর্যন্ত সেই বিনিয়োগের বিষয়টি রহস্যই থেকে গিয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। সেই সঙ্গে তিনি বলেছেন, ২০২০-২০২১ সালের মোট বাজেট ব্যয় ২,৫৫, ৬৭৭ কোটি টাকারও কম।

সাধের সিলিকন ভ্যালি এখন গোরাচণ ক্ষেত্র

অমিত মালব্য কটাক্ষ করে বলেছেন, পিসি আইটি হাবের কথা বলেছিলেন। বিজ্ঞাপনও দিয়েছিলেন। যেখানে সিলিকন ভ্যালি হওয়ার কথা ছিল, সেটই এখন গ্র্যাসিং ভ্যালি। সেখানে কম্পিউটারের জায়গায় গবাদি পশু খুঁজে পেতে পারেন বলে কটাক্ষ করেছেন তিনি। ফলে এতে অবাক হওয়ার কিছু নেই যখন বাংলার উচ্চাভিলাষী যুবকরা পরিবর্তনের দাবি করেন।

পরিযায়ীদের আবাসন প্রকল্প চালু করেনি রাজ্য

পরিযায়ীদের আবাসন প্রকল্প চালু করেনি রাজ্য

একইসঙ্গে অপর একটি টুইটে তিনি অভিযোগ করেছেন, কেন্দ্র পরিযাযী শ্রমিকদের শহরে ফিরিয়ে আনতে ভাড়ার আবাসন প্রকল্প চালু করলেন তার চারমাস পরেও বিরোধী শাসিত পশ্চিমবঙ্গ, দিল্লি এবং ঝাড়খণ্ড সেই উদ্যোগে সাড়া দেয়নি। প্রকল্পে কেন্দ্রের সাহায্য অস্বীকার করতেও পিসি এর বিরোধিতা করেছেন বলে কটাক্ষ করা হয়েছে টুইটে।

বিনিয়োগ নিয়ে সরব হয়েছিলেন রাজ্যপালও

বিনিয়োগ নিয়ে সরব হয়েছিলেন রাজ্যপালও

রাজ্যে বিনিয়োগ নিয়ে সরব হতে দেখা গিয়েছিল রাজ্যপালকেও। তিনি বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে কত টাকা বিনিয়োগ হয়েছে, কী কী চুক্তি হয়েছে, তার বিষদে জানতে চেয়ে রাজ্যের অর্থমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন। তবে তার কোনও উত্তর তিনি পাননি বলেও জানিয়েছিলেন রাজ্যপাল।

সারদা ইস্যুতে আক্রমণ করেছিলেন

সারদা ইস্যুতে আক্রমণ করেছিলেন

সম্প্রতি কৈশাল বিজয়বর্গীয়কে আক্রমণ করতে গিয়ে কুণাল ঘোষ সারদা ইস্যুকে তুলে ধরেছিলেন। এর পরেই টুইটে কুণাল ঘোষকে আক্রমণ করেছিলেন অমিত মালব্য। কুণাল ঘোষকে তিনি তৃণমূলের কলঙ্কিত মুখপাত্র বলে চিহ্নিত করেছিলেন। ২০১৪ সালের সেপ্টেম্বরে কুণাল ঘোষ কী বলেছিলেন, তাও টুইটে পোস্ট করেছিলেন অমিত মালব্য। সেখানে কুণাল ঘোষকে বলতে শোনা গিয়েছে, সারদা মিডিয়ার থেকে প্রত্যক্ষ কিংবা পরোক্ষা ভাবে যদি কেউ সুবিধা ভোগ করে থাকেন তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ( যদিও এই ভিডিও-র সত্যতা পরীক্ষা করে দেখেনি ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি) ।

কলকাতা : অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনী নোটিশ দিলীপের

শুভেন্দুকে বাদ দিয়ে কি মেদিনীপুরে সফল হবে তৃণমূল! আসরে মমতার মন্ত্রীরা

English summary
BJP's Amit Malviya criticises Mamata Banerjee Govt on investment in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X