• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নদিয়ায় একের পর এক নারী ধর্ষণ, সরব বিজেপির অগ্নিমিত্রা পাল

  • By Aveek
  • |

নদিয়ায় একের পর এক নারী ধর্ষণের ঘটনা নিয়ে সরব ভারতীয় জনতা মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। রাজ্য প্রশাসনকে কাঠগড়ায় তুলে তাঁর দাবি, তৃণমূলের অপশাসনে বাংলার নারীরা সুরক্ষিত হয়। একের পর এক ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রী নিরব। একজন মহিলা মুখ্যমন্ত্রীর কাজে রাজ্যের মানুষ এধরনের আচরণ প্রত্যাশা করে না।

নদিয়ায় একের পর এক নারী ধর্ষণ, সরব বিজেপির অগ্নিমিত্রা পাল

নদিয়ায় বাদকুল্লা এলাকায় বিগত এক বছরে প্রায় ৯ জন মহিলা ধর্ষিতা হয়েছে। এরা কেউই ন্যায় বিচার পায়নি। ঘটনার প্রতিবাদে ভারতীয় জনতা মহিলা মোর্চার পক্ষ থেকে আন্দোলন সহ ন্যায় বিচারের দাবিতে স্থানীয় সহ জেলা প্রশাসনের সঙ্গে একাধিক বার দরবার করা হয়েছে কিন্তু কোন সুফল হয়নি।

এদিন ঘটনার প্রতিবাদ সহ এলাকা পরিদর্শনে আসেন ভারতীয় জনতা মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। তিনি কথা বলেন নির্যাতিতা পরিবার গুলির সঙ্গে এবং সবশেষে সাংবাদিক দের মুখোমুখি হয়ে ক্ষোভ উগড়ে দেন। সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন।

তিনি বলেন,অত্যাচারী সরকারের আয়ু খুবই সীমিত সময়ের জন্য। বাংলায় পরিবর্তন আসছেই এবং বিজেপির হাত ধরেই সেই পরিবর্তন হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদীজীর স্বপ্নের প্রকল্প সবকা সাথ,সবকা বিকাশ, সবকা বিশ্বাস কর্মসূচি রূপায়নের মধ্যদিয়ে বাংলায় সুদিন আসছেই।

English summary
BJP's Agnimitra Paul voiced concern over neumorous rapes in Nadia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X