• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-পর্বের পরও বিজেপির বৈঠক উত্তপ্ত হয়ে উঠল, ক্ষোভের আঁচ একুশের প্রস্তুতিতে

বঙ্গ বিজেপির সাংগঠনিক বৈঠকের তাল কেটে দিয়ে কলকাতায় ফিরে এসেছিলেন মুকুল রায়। তা নিয়ে সাময়িক বিতর্ক তৈরি হলেও সেইসব সামলেই বৈঠক এগিয়ে চলে। তবে এই বৈঠকে অনেকেরই ক্ষোভ প্রকাশ্যে এল। উত্তপ্ত হয়ে উঠল বিজেপির সাংগঠনিক বৈঠকের প্রথম পর্ব। এবার ১৪০টি কেন্দ্র নিয়ে আলোচনা হয়।

দু-মাস পর রিভিউ মিটিং বিজেপির

দু-মাস পর রিভিউ মিটিং বিজেপির

২০২১ বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরি করতেই দিল্লিতে এই বৈঠক অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে ১৪০টি আসন নিয়ে আলোচনা হয়েছে। দ্বিতীয় পর্বে বাকি আসনগুলি নিয়ে আলোচনা হবে। দ্বিতীয় পর্বের বৈঠক অনুষ্ঠিত হবে ১১, ১২, ১৩ অগাস্ট। দু-মাস পরে এই রিভিউ মিটিং হবে বলেও জানা গিয়েছে।

অন্তর্দ্বন্দ্বেও আশাব্যাঞ্জক বার্তা বিজেপির

অন্তর্দ্বন্দ্বেও আশাব্যাঞ্জক বার্তা বিজেপির

সূত্রের খবর, প্রথম পর্বের বৈঠকে দলের মধ্যে অন্তর্দন্দ্বের অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। কোনও কোনও জায়গায় দলের খারাপ ফলের জন্য দলের অন্তর্দ্বন্দ্বকেই দায়ী করা হয়। তা নিয়ে বিজেপি নেতাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তবে এরই মধ্যে আশাব্যাঞ্জক বার্তা দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

প্রথম পর্বের বৈঠকে দিলীপের মতামত

প্রথম পর্বের বৈঠকে দিলীপের মতামত

প্রথম পর্বের বৈঠক সেরে মঙ্গলবার কলকাতায় ফিরেছেন দিলীপ ঘোষ, রাহুল সিনহারা। তাঁরা এই বৈঠক নিয়ে খুশি। দিলীপ বলেন, অভ্যন্তরীণ একাধিক বিষয নিয়ে আলোচনা হয়েছে। এই আলোচনা বিশেষ ফলপ্রসূ হবে বলেই তাঁর বিশ্বাস। ১৪০টি বিধানসভা নিয়ে আলোচনায় যে সব বিষয় উঠে এসেছে, তা খতিয়ে দেখা হবে।

রাহুল বলেন বৈঠক ফলপ্রসূ, সদর্থক

রাহুল বলেন বৈঠক ফলপ্রসূ, সদর্থক

রাহুল সিনহা বলেন, বৈঠকে কোনও সমস্যাই হয়নি। খুবই সদর্থক আলোচনা হয়েছে। সাংগঠনি বৈঠক এমনটাই হয়। একে অপরের কথায় সব সংকট মেটানোর জন্যই তো এই বৈঠক। তাই বাদানুবাদ তো হবেই। সেটা কোনও মন্দ ব্যাপার নয়। রাজ্যে দলের পরিবর্তন কেন্দ্রের ব্যাপার বলে জানিয়েছেন রাহুল সিনহা।

মহুয়া বাদ তৃণমূলের তালিকায়! মুখপাত্রের তালিকায় চমকের পর চমক একুশের আগে

English summary
BJP’s 2021 Assembly Election preparation meeting has been ended with difference opinions
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X