• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার কি পুরোপুরি রাজনীতি ছাড়ছেন রূপা! ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা

এবার কি পুরোপুরি রাজনীতি ছাড়ছেন রূপা! ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা
  • |
Google Oneindia Bengali News

বিভিন্ন সময়ে রাজ্য বিজেপি (BJP) নেতৃত্বের সঙ্গে তাঁর মতবিরোধ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আবার প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে তাঁকে কটূ মন্তব্য করতেও শোনা গিয়েছে রূপা গাঙ্গুলিকে। তবে বিধানসভা নির্বাচনের পরে বিজেপির ঘরের লোকসভা সাংসদরা তৃণমূলে গেলেও, তিনি সেই পথ অনুসরণ করেননি। তবে তাঁর বর্তমাব ফেসবুক পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়েছে, তাহলে কি তিনি রাজনীতি ছাড়ছেন?

 রূপা গাঙ্গুলির ফেসবুক পোস্ট

রূপা গাঙ্গুলির ফেসবুক পোস্ট

বুধবার রাতে করা ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, রাজনীতিতে না আসলে জানাই গত না, যে কত অযথা সময় নষ্ট করে মানুষ।

অবস্থান ব্যাখ্যা

অবস্থান ব্যাখ্যা

সাধারণের প্রশ্নের উত্তরে তিনি নিজের অবস্থান ব্যাখ্যা করে বলেছেন, কোনও মান অভিমান নয়। তিনি বলেছেন, প্রফেশনাল জীবনে ৩০ বছর থাকার পরে সময় যে সবচেয়ে দামী তা তিনি নিজের জীবন থেকে শিখেছেন। বেশি কথা অহেতুক হোয়াটসঅ্যাপে গুড মর্নিংকিংবা গুড নাইট, তাঁর ভাল লাগে না বলেই জানিয়েছেন রূপা। তিনি বলেছেন, জীবন যখন তাঁর মতো মানুষেরা মাইনাস থেকে শুরু করে, বাবা-মায়ের মাথার ওপরে ছাড বানাতে হবে, যে বাচ্চা মেয়ে ক্লাস ফাইভ-সিক্স থেকে বুঝতে পেরে যায়, তারা একটু অদ্ভুত হয়, তাঁর মতো।

মোদীর জন্য গর্বিত

মোদীর জন্য গর্বিত

ফেসবুক পোস্টে তিনি বলেছএন, অনেকেই প্রশ্ন করেন, তাহলে কেন রাজনীতিতে এলেন। কোনও কোনও সময় কোনও কাজে আসতে হয়। খুশি থেকে কাজ করতে হয়। তিনি নিজেকে বিজেপি কার্যকর্তা হিসেবে পরিচয় দিয়েছেন। পাশাপাশি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য তিনি গর্বিত।

২০১৫-কে বিজেপিতে যোগদান

২০১৫-কে বিজেপিতে যোগদান

প্রসঙ্গত ২০১৫-তে রূপা গাঙ্গুলি বিজেপিতে যোগ দেন। ২০১৬-র বিধানসভা নির্বাচনে দাঁড়িয়ে হেরে যান। এরপর ওই বছরেই তাঁকে রাজ্যসভার মনোনীত সদস্য করা হয়। পরবর্তী সময়ে তাঁকে রাজ্য ও কেন্দ্রীয় বিজেপির গুরুত্বপূর্ণ পদে রাখা হয়েছিল। রাজ্য
মহিলা মোর্চার সভাপতিও ছিলেন তিনি। রাজনীতি করতে গিয়ে ২০১৬-তে ডায়মন্ডহারবারে হামলার মুখে পড়েন তিনি। গাড়ি থেকে নামিয়ে মারধরও করা হয় বলে অভিযোগ। রাজ্যসভায় তাঁর ছয়বছরের সময়কালও শেষ হয়েছে।

রূপা গাঙ্গুলির ব্যক্তিগত জীবন

রূপা গাঙ্গুলির ব্যক্তিগত জীবন

ব্যক্তিগত জীবনে চড়াই-উথরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছেন রূপা। মহাভারতে দ্রৌপদী হিসেবে বিখ্যাত হওয়ার পরে ১৯৯২ সালে মেকানিকাল ইঞ্জিনিয়ার ধ্রুব মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। একটি সন্তানও হয়। তবে ২০০৭-এ তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।
২০০৯ থেকে তাঁরা পাকাপাকিভাবে আলাদা থাকতে শুরু করেন।

SSC দুর্নীিত কাণ্ড এবার শান্তি প্রসাদ সিনহার বাড়িতে সিবিআই, জেরা পরিবারের সদস্যদেরওSSC দুর্নীিত কাণ্ড এবার শান্তি প্রসাদ সিনহার বাড়িতে সিবিআই, জেরা পরিবারের সদস্যদেরও

English summary
BJP RS MP Roopa Ganguly hints to leave politics through FB post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X