• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে ‘জয় শ্রীরাম’ স্লোগান ভোট-ইস্যু একুশের, ভিডিও-গান প্রকাশ বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় শ্রীরাম স্লোগানে অসন্তুষ্টিকে এবার বড় আকারে ইস্যু করছে বিজেপি। বিজেপি পশ্চিমবঙ্গ তাদের টুইটার হ্যান্ডেল সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছে, যাতে দেখানো হয়েছে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'জয় শ্রীরাম' স্লোগানে বিরক্তি। একইসঙ্গে 'ইসলামী শব্দকে স্বাগত জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাও দেখানো হয়েছে ভিডিওতে।

জয় শ্রীরাম স্লোগানে বিস্ময়-যুদ্ধ

জয় শ্রীরাম স্লোগানে বিস্ময়-যুদ্ধ

শনিবার ভিক্টোরিয়া স্মৃতিসৌধে পরাক্রম দিবসের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য না রেখেই নেমে গিয়েছিলেন জয় শ্রীরাম স্লোগানের কারণে। তার ফলে ব্যাপক রাজনৈতিক উত্তাপ ছড়িয়ে পড়ে ওই ঘটনা। নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্ম বার্ষিকী অনুষ্ঠানে জয় শ্রীরাম স্লোগানে তিনি বিস্ময় প্রকাশ করেছিলেন।

বক্তব্য না রেখেই নেমে যান মুখ্যমন্ত্রী

বক্তব্য না রেখেই নেমে যান মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রীর বক্তব্য পেশের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের উপস্থিততে জনতা স্লোগান তোলেন জয় শ্রীরাম। তখনই প্রতিবাদে গর্জে ওঠেন মুখ্যমন্ত্রী। সরকারি অনুষ্ঠানে কেন পার্টির স্লোগান। আর কেনই বা তাঁকে ডেকে এনে অপমান। তাই বক্তব্য না রেখেই নেমে যান মুখ্যমন্ত্রী।

'জয় শ্রীরাম' স্লোগান সম্বলিত একটি ভিডিও প্রকাশ

তার পরিপ্রেক্ষিতে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইটারে বাংলার জনগণের কাছে 'জয় শ্রীরাম' স্লোগান সম্বলিত একটি ভিডিও প্রকাশ করেন। এই ভিডিও-তে ছবি আর গান কম্পোজ করা হয়েছে। মালব্যর ভিডিওটির ট্যাগলাইনটি হ'ল ‘বঙ্গবাসীর মুখে মুখে জয় শ্রীরাম'। বাংলার প্রতিটি মানুষ জয় শ্রীরাম জপ করছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় সেই স্লোগানে বিরক্তি প্রকাশ করছেন।

জয় শ্রীরাম স্লোগানে বিরক্তি প্রকাশ মুখ্যমন্ত্রীর

জয় শ্রীরাম স্লোগানে বিরক্তি প্রকাশ মুখ্যমন্ত্রীর

শনিবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, নেতাজির জন্মজয়ন্তীকে কলুষিত করেছে বিজেপির পরিকল্পিত এই স্লোগান। এটা কোনও রাজনৈতিক দলের অনুষ্ঠান নয়। বিজেপি-র তীব্র সমালোচনা করে তিনি বলেন, কাউকে আমন্ত্রণ জানিয়ে তাঁকে অপমান করা ঠিক নয়। এর আগেও জয় শ্রীরাম স্লোগানে মুখ্যমন্ত্রীকে বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে। জয় শ্রীরাম বলে চিৎকার করার জন্য বেশ কয়েকজনকে পুলিশ আটকও করেছে।

English summary
BJP reveals video song with Joy Shree Ram against Mamata Banerjee as an issue of 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X