• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলকে 'ফেরালেন' কৈলাশ, শোভনকে মেনন! মিশন একুশে জোড়া সাফল্য বঙ্গ বিজেপির

অবশেষে মুকুল রায় সক্রিয় হলেন, শোভন চট্টোপাধ্যায়ও সক্রিয় হওয়ার আশ্বাস দিলেন। মিশন একুশের আগে জোড়া সাফল্য বঙ্গ বিজেপিকে ফের উজ্বীবিত করে দিল। তৃণমূল কংগ্রেসের দুই স্তম্ভকে বিজেপিতে নেওয়ার পরও ২০২১-এর আগে কাজে লাগাতে পারছিল না বিজেপি। এবার তাঁদেরকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভোট ময়দানে নামানোর ব্যাপারে আশাবাদী বিজেপি।

কৈলাশ বিজয়বর্গীয়র টোটকায় মুকুল রায় ফের সক্রিয়

কৈলাশ বিজয়বর্গীয়র টোটকায় মুকুল রায় ফের সক্রিয়

মুকুল রায়ের মতো নেতা প্রায় তিন বছর বিজেপিতে যোগ দিয়েও কোনও পদ পাননি। নির্বাচনের সময় ছাড়া তাঁর কোনও কাজ ছিল না, কোনও গুরুত্বও ছিল না। স্বাভাবিকভাবেই তার সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছিল দলের। এর মধ্যে বেশ কিছু ঘটনায় জল্পনার পারদ হু-হু করে চড়েছে। শেষপর্যন্ত কৈলাশ বিজয়বর্গীয়র টোটকায় মুকুল রায় ফের সক্রিয় হলেন বিজেপিতে।

মুকুলকে ফেরালেন কৈলাশ, শোভনকে মেনন!

মুকুলকে ফেরালেন কৈলাশ, শোভনকে মেনন!

আর কৈলাশ যখন মুকুলকে নিয়ে ব্যস্ত, তখন সহযোদ্ধা অরবিন্দ মেনন তৃণমূলের ঘর থেকে ছিনিয়ে আনা আর এক হেভিওয়েট শোভন চট্টোপাধ্যায়কে ফেরাতে আসরে নেমে পড়েন। এক রাতের বৈঠকেই শোভন চট্টোপাধ্যায়ের মন পরিবর্তন করিয়ে বিজেপিতে সক্রিয় হওয়ার আশ্বাস আদায় করে নেন। শোভন দু-দিনের মধ্যেই সংবাদমাধ্যমে ইঙ্গিত দেন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ কোন দিকে মোড় নিতে চলেছে।

গুরুত্বের আসনে বসানো হচ্ছে মুকুল ও শোভনকে

গুরুত্বের আসনে বসানো হচ্ছে মুকুল ও শোভনকে

এখন মুকুল রায় ও শোভন চট্টোপাধ্যায়ের সক্রিয় হওয়ার সেই সম্ভাবনা ক্ষেত্র তৈরি করছে বিজেপি। সূত্রের খবর উভয়কেই গুরুত্বের আসনে বসানো হচ্ছে। মুকুল ও শোভন উভয়ই পদ পেতে পারেন বিজেপিতে। আর সঙ্গে বৈশাখীকেও দেওয়া হতে পারে গুরুদায়িত্ব। বিজেপি খুব শীঘ্রই এই ঘোষণা করবে বলে আভাস মিলেছে।

বিজেপি সুযোগ হেলায় হারাতে চাইছে না

বিজেপি সুযোগ হেলায় হারাতে চাইছে না

একুশের নির্বাচন খুবই চ্যালেঞ্জের হবে। আর এবার বিজেপির কাছে সুযোগ রয়েছে তৃণমূলকে হারিয়ে পরিবর্তন আনার। তাই কোনও সুযোগ হেলায় হারাতে চাইছে না বিজেপি। মুকুল রায় তো আছেনই। তাঁকে পদ দিয়ে সক্রিয় করা আর শোভনকে বিজেপির কর্মসূচিতে সক্রিয় করতে যা করার সবই করবে নেতৃত্ব।

মুকুল ও শোভন কোন পদ পেতে পারেন

মুকুল ও শোভন কোন পদ পেতে পারেন

২০২১-এর গুরুত্বপূর্ণ এবং কঠিন লড়াইকে সামনে রেখেই মুকুল রায় এবং শোভন চট্টোপাধ্যায় বিশেষ গুরুত্ব পেতে চলেছেন বলে সূত্রের খবর। তাঁদের দুজনকেই নতুন পদ দেওয়া হচ্ছে। মুকুল রায় পেতে পারে সর্বভারতীয় সহ সভাপতির পদ। আর সঙ্গে রাজ্যের নির্বাচনী কমিটির দায়িত্ব। শোভন চট্টোপাধ্যায় হচ্ছেন জাতীয় কর্মসমিতির সদস্য। সঙ্গে কলকাতার মেয়র পদপ্রার্থী হতে পারেন শোভন চট্টোপাধ্যায়।

মেননের বৈঠকেই ঠিক হয় শোভন-বৈশাখীর ভবিষ্যৎ

মেননের বৈঠকেই ঠিক হয় শোভন-বৈশাখীর ভবিষ্যৎ

সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা অরবিন্দ মেনন। তারপরেই বিজেপিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন শোভন চট্টোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, তাঁকে বিজেপির জাতীয় কর্মসমিতিতে নেওয়া হচ্ছে। সেক্ষেত্রে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপি শিক্ষা সেলে কোনও পদ দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

কৈলাশ চাণক্যের আসনে বসিয়ে দিয়েছেন মুকুলকে

কৈলাশ চাণক্যের আসনে বসিয়ে দিয়েছেন মুকুলকে

আর কৈলাশ তো সম্প্রতি মুকুল রায়কে চাণক্যের আসনে বসিয়ে দিয়েছেন। তিনি বলেন, মুকুল রায় তৃণমূলের চাণক্য থাকাকালীন মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছেন। এবার বঙ্গ রাজনীতির চাণক্যের ভূমিকা নিয়ে বিজেপিকে ক্ষমতায় আনবেন তিনি। বাংলায় পরিবর্তন আসবে মুকুল রায়ের হাত ধরেই।

দুর্গাপুজো নিয়ে যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তাদের কান ধরে ওঠবোস করান, নির্দেশ মুখ্যমন্ত্রীর

রাজ্যে পুলিশের কাজ তৃণমূল ক্যাডারের মতো! বিধানসভায় বীরভূমে জয় নিয়ে অনুব্রতকে বার্তা দিলেন দিলীপ

English summary
BJP recovers two successes with Mukul Roy and Sovan Chatterjee in Mission 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X