• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর বার্তা নিয়ে ফের কলকাতায় আসছেন নাড্ডা! সফরের জন্য বদল বিজেপির উত্তরকন্যা অভিযানের দিন

  • |

ফের রাজ্য (west bengal) সফরে আসছেন বিজেপির (bjp) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda)। এবার তাঁর সফর কলকাতায়। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে সাংগঠনিক বৈঠক করবেন তিনি। এমনটাই খবর দলীয় সূত্রে। আট ও নয় ডিসেম্বর তিনি কলকাতায় থাকবেন বলে জানা গিয়েছে।

২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ও সুস্থতার সংখ্যা কমল! মৃত্যুতে দ্বিতীয়, সংক্রমণে চতুর্থস্থানে বাংলা

ডিসেম্বরে রাজ্য সফরে জেপি নাড্ডা

ডিসেম্বরে রাজ্য সফরে জেপি নাড্ডা

গত ১৯ অক্টোবর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা শিলিগুড়িতে এসেছিলেন। ফের তিনি রাজ্যে আসছেন ৮ ডিসেম্বর। নভেম্বরের প্রথম সপ্তাহে তাঁর আসার কথা থাকলেও, সেই সময় রাজ্যে এসেছিলেন অমিত শাহ। ৮ ও ৯ নভেম্বর তিনি কলকাতায় থাকবেন এবং কলকাতা-সহ আশপাশের জেলাগুলির নেতাদের সঙ্গে বৈঠক করবেন। বৈঠকে থাকতে পারেন কলকাতা সফরের সময় বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়রা থাকতে পারেন বলে জানা গিয়েছে। থাকতে পারেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও।

উত্তরকন্যা অভিযানের দিনবদল

উত্তরকন্যা অভিযানের দিনবদল

এদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফরের কারণে উত্তরকন্যা অভিযানের দিনবদল করা হয়েছে। সেই কর্মসূচি হবে ৭ ডিসেম্বর। এর আগে বিজেপির তরফে উত্তরকন্যা অভিযানের জন্য ৮ ডিসেম্বর দিনটিকে নির্দিষ্ট করা হয়েছি। বিজেপির তরফে ৮ অক্টোবর নবান্ন অভিযান করেছিল। সেই নবান্ন অভিযানের কায়দাতেই উত্তরবঙ্গের প্রশাসনিক দফতর উত্তরকন্যা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে।

করোনা সংক্রমণ নিয়ে সরব হয়েছিলেন নাড্ডা

করোনা সংক্রমণ নিয়ে সরব হয়েছিলেন নাড্ডা

সম্প্রতি জেপি নাড্ডা সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আইন না মানার অভিযোগ নিয়ে। পাশাপাশি বাংলার মানুষকে বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন। পাশাপাশি তাঁর অভিযোগ ছিল রাজ্যে করোনা এবং ডেঙ্গুতে মৃত্যুর সঠিক সংখ্যা জানানো হচ্ছে না।

ক্ষমতায় আসবে বিজেপি, দাবি নাড্ডার

ক্ষমতায় আসবে বিজেপি, দাবি নাড্ডার

জেপি নাড্ডা জানিয়েছেন, আগামীর নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি। তারপর আইনশৃঙ্খলা স্বাভাবিক হবে। মানুষের জীবনে শান্তিও ফিরবে। পুলিশের দলদাসের মতো আচরণ বন্ধ হবে। মানুষ আয়ুষ্মাণ ভারতের মতো কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পাবে। প্রসঙ্গত রাজ্যের ২৯৪ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ২০১৬-র নির্বাচনে তৃণমূল জিতেছিল ২১১ টি আসন। ২০১৯-এর নির্বাচনের নিরিখে বিজেপির ১৩১টি আসনে এগিয়ে রয়েছে। উত্তরবঙ্গের ৫৪ টি আসনের মধ্যে বিজেপি এগিয়ে রয়েছে, ৩৮ টি আসনে। অন্যদিকে দক্ষিণবঙ্গের ২৪০ টি আসনের মধ্যে বিজেপি এগিয়ে রয়েছে ৯৩ টি আসনে।

English summary
BJP President JP Nadda will visit Kolkata on eighth of December to address party workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X