• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৯ জানুয়ারি কাটোয়ায় সভা নিয়ে তৎপরতা! জেপি নাড্ডা মধ্যাহ্নভোজ সারবেন কৃষক পরিবারে

  • |

৯ জানুয়ারি ফের রাজ্য সফরে আসছেন বিজেপির (bjp) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda)। তিনি কলকাতা থেকে হেলিকপ্টারে যাবে পূর্ব বর্ধমানের কাটোয়ায়। সেখানেই তাঁর জনসভা। এছাড়াও জেলাও আরও বেশ কিছু কর্মসূচিতে অংশ নিতে পারেন তিনি। সেদিন দুপুরে এক কৃষক পরিবারে তিনি মধ্যাহ্ন ভোজন সারবেন বলেও জানা গিয়েছে।

বেইমান-মীরজাফরদের তৃণমূলে ফেরার রাস্তা বন্ধ! ২১-এর আগেই সময় নির্ধারণ করে দিলেন জ্যোতিপ্রিয়

শুভেন্দুর সভা বাতিল, সভা করবেন জেপি নাড্ডা

শুভেন্দুর সভা বাতিল, সভা করবেন জেপি নাড্ডা

বিজেপি সূত্রে খবর যে মাঠে ৯ জানুয়ারি জেপি নাড্ডার সভা হতে চলেছে, সেই মাঠেই ৫ জানুয়ারি শুভেন্দু অধিকারীর সভা হওয়ার কথা ছিল। কিন্তু তার বাতিল হয়। এরপর ঠিক হয় ৯ জানুয়ারি সেখানে সভা করবেন জেপি নাড্ডা। সাংসদ সুকান্ড মজুমদার জানিয়েছেন, ৯ জানুয়ারি কাটোয়ার মুস্থুলি গ্রামে কলেজের পাশের জমিতে সভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

কৃষকের বাড়িতে মধ্যাহ্ন ভোজন

কৃষকের বাড়িতে মধ্যাহ্ন ভোজন

বিজেপি সাংসদ আরও জানিয়েছেন, ওই দিন জেপি নাড্ডা কাটোয়ার গৌরাঙ্গবাড়িতে পুজো দেবেন। মুস্থুলি গ্রামে এক কৃষক পরিবারে মধ্যাহ্নভোজন সারা কথা রয়েছেন তাঁর। গতমাসে অমিত শাহ মেদিনীপুরে সভা করার আগে বেলিজুড়ি গ্রামে কৃষক পরিবারে মধ্যাহ্ন ভোজন সেরেছিলেন। পরের দিন তিনি বোলপুরে গিয়ে বাউল শিল্পী বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্ন ভোজন সেরেছিলেন। সেই বাউল শিল্পী আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিতেও অংশ নিয়েছিলেন।

হতে পারে বড় যোগদান পর্ব

হতে পারে বড় যোগদান পর্ব

রাজ্যে জেপি নাড্ডার শুধু ৯ ডিসেম্বরেই কর্মসূচি রয়েছে, নাকি ১০ ডিসেম্বরেও রয়েছে, তা জানা যায়নি। তবে কাটোয়ার সভায় বড় ধরনের যোগদান পর্ব হতে পারে বলে সূত্রের খবর। সেই যোগদান পর্বে তৃণমূল শিবির থেকে অনেকেই যোগদান করতে পারেন বলে দাবি বিজেপির একটি সূত্রের। সেদিনই বর্ধমানে জেপি নাড্ডা রোড শো করতে পারেন বলে জানা গিয়েছে। তবে তা এখনও চূড়ান্ত হয়নি।

তৃণমূল এবার শুধুমাত্র দুজনের দল

তৃণমূল এবার শুধুমাত্র দুজনের দল

বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেননের দাবি এবারের ভোটে তৃণমূল যাচ্ছে এবং বিজেপি আসছে। নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি ইঙ্গিত করে তৃণমূল কংগ্রেস এবার দুজনের দল হয়ে যাবে বলেও মন্তব্য করেছেন তিনি। অরবিন্দ মেনন বলেন, পশ্চিমবঙ্গে পাহাড়, সমুদ্র, সুন্দরমন রয়েছে। কিন্তু তৃণমূলের জন্যই রাজ্য পিছিয়ে পড়েছে।

নাড্ডার সভার প্রস্তুতি খতিয়ে দেখতে বিজেপি নেতারা

নাড্ডার সভার প্রস্তুতি খতিয়ে দেখতে বিজেপি নেতারা

এদিন বিজেপির সর্বভারতী সভাপতি জেপি নাড্ডার সভার প্রস্তুতি খতিয়ে দেখে রাজ্য ও কেন্দ্রীয় নেতারা। সেই তালিকায় ছিলেন কেন্দ্রীয় সম্পাদক তথা এই রাজ্যে বিজেপির সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তাঁর সঙ্গে ছিলেন সাংসদ সুকান্ত মজুমদার। ছিলেন রাজ্য সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী, রাঢ়বঙ্গ জোনের বিশেষ দায়িত্বপ্রাপ্ত রবীন্দ্র রাজু, রাজ্য কোষাধ্যক্ষ সাওয়ার ধননিয়া-সহ অন্য নেতারা। তাঁরা কাটোয়ার মুস্থুলি গ্রামে জনসভার স্থানও পরিদর্শন করেন।

Positive Story : দৈনিক আক্রান্তের তুলনায় ১৩ হাজার বেশি হল সুস্থতার সংখ্যা

English summary
BJP president JP Nadda will go to Katwa on nineth January for Party meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X