• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুভেন্দু-সুকান্তকে তাঁদের আগের অবস্থানে রেখে বিজেপির নতুন কোর কমিটি নাড্ডার! তালিকায় মিঠুন, বাদ রূপা

পশ্চিমবঙ্গ বিজেপির জন্য নতুন কোর কমিটি তৈরি করে দিয়েছেন, সভাপতি জেপি নাড্ডা। সেই কোর কমিটির সদস্যদের নামও এদিন প্রকাশ করা হয়েছে। কোর কমিটিতে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে রাজ্য সভাপতি ও বিরোধী দলনেতা রেখে
  • |
Google Oneindia Bengali News

পশ্চিমবঙ্গ বিজেপির জন্য নতুন কোর কমিটি তৈরি করে দিয়েছেন, সভাপতি জেপি নাড্ডা। সেই কোর কমিটির সদস্যদের নামও এদিন প্রকাশ করা হয়েছে। কোর কমিটিতে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে রাজ্য সভাপতি ও বিরোধী দলনেতা রেখে বাকি সদস্যদের নামও ঘোষণা করা হয়েছে। কোর কমিটিতে ২০ জন সদস্যকে রাখা হয়েছে। এছাড়াও সেই তালিকায় বিশেষ আমন্ত্রিত হিসেবে ৪ জনকে রাখা হয়েছে।

 কোর কমিটিতে ২০ জনের তালিকা

কোর কমিটিতে ২০ জনের তালিকা

রাজ্য বিজেপির কোর কমিটির প্রথমেই রয়েছে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তারপরে রয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এছাড়াও রয়েছেন প্রাক্তন রাজ্য সভাপতি তথা বর্তমানে জাতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। রাজ্য থেকে যে চারজন কেন্দ্রীয় মন্ত্রী রয়েছেন, তাঁদেরকে কোর কমিটিতে রাখা হয়েছে। তাঁরা হলেন, সুভাষ সরকার, নিশীথ প্রামাণিক, শান্তনু ঠাকুর এবং জন বার্লা। এছাড়াও জাতীয় কর্মসমিতির তিন সদস্য মিঠুন চক্রবর্তী, স্বপন দাশগুপ্ত এবং অনির্বাণ গাঙ্গুলিকে এই কোর কমিটির অন্তর্ভুক্ত করা হয়েছে। কোর কমিটিতে বিশেষ আমন্ত্রিত হিসেবে স্থান পেয়েছেন প্রাক্তন মন্ত্রী দেবশ্রী চৌধুরী। এছাড়াও এই তালিকায় রয়েছেন চিফ হুইপ মনোজ টিগ্গা, রাজ্যের সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তী, রাজ্যের যুগ্ম সাধারণ সম্পাদক সতীশ ধানোদ, সাধারণ সম্পাদল লকেট চট্টোপাধ্যায়, জ্যোতির্ময় সিং মাহাত, অগ্নিমিত্রা পাল এবং জগন্নাথ চট্টোপাধ্যায়।

বিশেষ আমন্ত্রিত সদস্য

বিশেষ আমন্ত্রিত সদস্য

কোর কমিটিতে বিশেষ আমন্ত্রিত হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে মঙ্গল পাণ্ডে, রাজ্যের দায়িত্বপ্রাপ্ত জাতীয় সাধারণ সম্পাদক সুনীল বনসল, জাতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্।য এবং জাতীয় সম্পাদক আশা লাকড়া।

যুক্ত হলেন আর বাদ পড়লেন যাঁরা

যুক্ত হলেন আর বাদ পড়লেন যাঁরা

এই কোর কমিটিতে যাঁদের নাম যুক্ত করা হয়েছে, তাঁর মধ্যে উল্লেখযোগ্য হল মিঠুন চক্রবর্তী। জাতীয় কর্মসমিতির সদস্য হিসেবে তাঁর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। অন্যদিকে কোর কমিটিতে জায়গা পেয়েছেন দীর্ঘদিন পদহীন থাকা প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। কোর কমিটি থেকে বাদ পড়াদের মধ্যে উল্লেখ যোগ্য নাম হল প্রাক্তন সাংসদ রূপা গাঙ্গুলি।

রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক

রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক

এদিন রাজ্য বিজেপির দুদিনের কর্মসমিতির বৈঠকও শেষ হয়েছে। দলের হেস্টিংস কার্যালয়ে হওয়া এই বৈঠকে মূলত পঞ্চায়েত ভোটের রূপরেখা নিয়ে আলোচনা করা হয়। রাজ্য দলের যুব ও মহিলা মোর্চার পারফরমেন্সে খুশি নয় দলের শীর্ষ নেতৃত্ব। এবার যুব মোর্চার পর্যবেক্ষক করা হয়েছে অগ্নিমিত্রা পালকে। অন্যদিকে মহিলা মোর্চার পর্যবেক্ষক করা হয়েছে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে।

কংগ্রেসের সভাপতি নির্বাচনের ভোটগ্রহণ শেষ! ৯৫০০ প্রতিনিধির ভোটদান, একনজরে সারা দিনের ঘটনাবলী

English summary
BJP president JP Nadda appoints core committee for party’s West Bengal unit keeping Sukanta Suvendu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X