• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট পরবর্তী হিংসার অভিযোগে মোদীর দরবারে বঙ্গ বিজেপি! অগাস্টে রাজ্য সরকারের বিরুদ্ধে ঠাসা কর্মসূচি ঘোষণা

Google Oneindia Bengali News

রাজ্যে এখনও ভোট পরবর্তী হিংসা (post poll violence) চলছে। যা নিয়ে আগামী সপ্তাহে শুনানি রয়েছে কলকাতা হাইকোর্টে (calcutta highcourt) । এদিন এব্যাপারে প্রধানমন্ত্রী মোদীর (narendra modi) সামনে পরিস্থিতির কথা তুলে ধরতে রাজ্যের বিজেপি (bjp) সাংসদরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চলেছেন বলে সূত্রের খবর। পাশাপাশি বিজেপির তরফে বিষয়টি নিয়ে পথে নামার কথাও জানানো হয়েছে।

রাজ্যের অবস্থা তুলে ধরতে প্রধানমন্ত্রীর দরবারে সাংসদরা

রাজ্যের অবস্থা তুলে ধরতে প্রধানমন্ত্রীর দরবারে সাংসদরা

সূত্রের খবর অনুযায়ী, ভোট পরবর্তী হিংসা-সহ বিভিন্ন অভিযোগ নিয়ে প্রকৃত পরিস্থিতি প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন এই রাজ্যের বিজেপি সাংসদরা। জানা গিয়েছে, এব্যাপারে প্রধানমন্ত্রীর অফিসের কাছে সময় চাওয়া হয়েছে। সেখান থেকে সময় পাওয়া গেলেই তা জানানো হবে সবাইকে।

দিলীপ ঘোষের নেতৃত্বে দরবার

দিলীপ ঘোষের নেতৃত্বে দরবার

জানা গিয়েছে দিলীপ ঘোষের নেতৃত্বেই বিজেপির সাংসদরা প্রধানমন্ত্রী কাছে যাচ্ছেন। দু-একদিনের মধ্যে এব্যাপারে প্রধানমন্ত্রীর সময় পাওয়ার ব্যাপারে তাঁরা আশাবাদী। এদিন ছিল রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের জন্মদিন। সকালে প্রধানমন্ত্রী তাঁকে বাংলায় চিঠি দিয়ে শুভেচ্ছা জানান। সেই চিঠি দিলীপ ঘোষ নিজেই টুইট করেন। সেখানে তিনি লেখেন, জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী আশীর্বাদ করেছেন।

অগাস্টের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে ঠাসা কর্মসূচি

অগাস্টের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে ঠাসা কর্মসূচি

এদিকে অগাস্টে রাজ্য সরকারের বিরুদ্ধে ঠাকা কর্মসূচি রয়েছে বিজেপির। বেশিরভাগটাই দ্বিতীয় সপ্তাহে। আগেই রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছিল, ৯ অগাস্ট থেকে ১৬ অগাস্ট বাংলা বাঁচাও সপ্তাহ পালন করা হবে। এবার সেই একসপ্তাহের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। বলা হয়েছে, জাল ভ্যাকসিন নিয়ে যুব মোর্চা জেলায় জেলায় মিছিল করবে ৯ অগাস্ট। ১০ অগাস্ট বিভিন্ন জায়গায় মনীষীদের মূর্তি পরিষ্কার করার কর্মসূচি নেওয়া হয়েছে। পরেদিন অর্থাৎ ১১ অগাস্ট জেলায় জেলায় বৃক্ষরোপন করার পাশাপাশি শহিগ নেতা-কর্মীদের বাড়ি যাওয়ার কর্মসূচি নেওয়া হয়েছে। বিজেপির তরফে জানানো হয়েছে ১২ অগাস্ট জেলা ও বুথ স্তরে ফুটবল ও কবাডি খেলার আয়োজন করা হয়েছে। ১৩ অগাস্ট পথে নামবে মহিলা মোর্চা। ১৪ অগাস্ট স্বাধীনতা দিবসের ওপরে আলোচনা পর্ব থাকবে। ১৫ অগাস্ট থাকবে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান। ১৬ অগাস্ট বাংলা বাঁচাও পদযাত্রা বের করা হবে বিজেপির তরফে।

১৩ অগাস্ট পথে নামবে মহিলা মোর্চা

১৩ অগাস্ট পথে নামবে মহিলা মোর্চা

১৩ অগাস্ট রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে বিজেপির মহিলা মোর্চা। মহিলাদের ওপরে অত্যাচারের অভিযোগ করে তার প্রতিকারের দাবি পথে নামা হবে। রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল জানিয়েছেন, করোনা বিধি মেনে শুধু বিজেপির মহিলা মোর্চার সদস্যরাই নন, বহু মহিলাই পথে নামবেন।

মরার ওপরে খাড়ার ঘা! ঘনিয়ে আসা ঘূর্ণাবর্তের জেরে বানভাসী দক্ষিণবঙ্গের যেসব জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনামরার ওপরে খাড়ার ঘা! ঘনিয়ে আসা ঘূর্ণাবর্তের জেরে বানভাসী দক্ষিণবঙ্গের যেসব জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা

English summary
BJP has taken prorgammes on post poll incidents in West Bengal and also MPs to meet PM under the leadership of Dilip Ghosh on this matter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X