• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এ মানুষের মন জয়! লক্ষ্য স্থির করে পশ্চিমবঙ্গের সাংসদদের নয়া নির্দেশিকা বিজেপির

বিজেপির লক্ষ্য পশ্চিমবঙ্গ। যা জন্য কোনও চেষ্টাই বাকি রাখতে রাজি নয় বিজেপি নেতৃত্ব। ১৮ টি লোকসভা কেন্দ্রের নিরিখে দল ১৬০-এর বেশি আসনে এগিয়ে রয়েছে বলে দাবি বিজেপির। মানুষের সেই উৎসাহই ধরে রাখতে চায় তারা। সেই জন্য এবার দলের সাংসদদের তৎপর হতে নির্দেশ দেওয়া হয়েছে দলের তরফ থেকে।

দিল্লিতে জরুরি বৈঠক

দিল্লিতে জরুরি বৈঠক

সূত্রের খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গে যখন উপনির্বাচনের গণনা নিয়ে প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে, সেই সময় দিল্লিতে রাজ্যের বিজেপি সাংসদদের নিয়ে বৈঠক হয়। বৈঠকে হাজির ছিলেন কৈলাস বিজয়বর্গীয়। রাজ্যের নেতাদের তরফে হাজির ছিলেন মুকুল রায়।

সাংসদ তহবিলের অর্থ খরচের নির্দেশ

সাংসদ তহবিলের অর্থ খরচের নির্দেশ

জানা গিয়েছে, এই বৈঠকে রাজ্যের বিজেপি সাংসদদের সাংসদ তহবিলের অর্থ খরচের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সাংসদদের বলা হয়েছে, নিজের এলাকায় উন্নয়নের দিকে নজর দিতে।

এনআরসি নিয়ে প্রচারের নির্দেশ

এনআরসি নিয়ে প্রচারের নির্দেশ

বিজেপির অভিযোগ, রাজ্যে তৃণমূল এনআরসি নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে। এর বিরুদ্ধে প্রচার করে মানুষকে সচেতন করার নির্দেশ দেওয়া হয়েছে বিজেপি সাংসদদের। দিন কয়েক আগে দিলীপ ঘোষ বলেছিলেন বাংলায় এনআরসিকে ইস্যু করছে তৃণমূল, বিজেপি নয়।

শুধু প্রচার নয়, উন্নয়নও লক্ষ্য

শুধু প্রচার নয়, উন্নয়নও লক্ষ্য

লোকসভা ভোটে রাজ্য তথা দেশে বিজেপি বিপুল সাফল্য পায়। ফল ঘোষণা পরেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেছিলেন, এবার লক্ষ্য বাংলা। কিন্তু বিজেপি শীর্ষ নেতৃত্ব ভাল ভাবেই জানেন, শুধুমাত্র প্রচার দিয়ে এগিয়ে যাওয়া সম্ভব নয়। তাই উন্নয়নকেও সঙ্গে করে এগিয়ে যেতে চাইছে বিজেপি।

English summary
BJP MPs are directed to use their MP Lad funds fully before 2021 elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X