• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির আরও এক সাংসদের তৃণমূল কংগ্রেসে যোগের জল্পনা, একুশের আগে চর্চা দলবদলের

সোশ্যাল মিডিয়ার সেই যে ঝড় উঠেছিল বিজেপির চার সাংসদ-সহ ২১ জনের তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনা নিয়ে, সেই ঝড় এখনও অব্যাহত। করোনাকালে রাজনৈতিক মহলের গুঞ্জন এখন ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ হয়ে গিয়েছে। এই পরিস্থিতি সোশ্যাল মিডিয়ায় বিজেপির আরও একজন সাংসদের দলত্যাগের জল্পনায় রাজ্য রাজনীতি উত্তাল।

নিশীথ প্রমাণিকের ঘরওয়াপসির জল্পনা

নিশীথ প্রমাণিকের ঘরওয়াপসির জল্পনা

তৃণমূল যুব সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্যের ফেসবুক পোস্টের পর নিশীথ প্রামাণিককে নিয়ে তীব্র জল্পনা ছড়িয়ে পড়েছিল। কোচবিহারের তৃণমূল কংগ্রেসের রদবদল হয়েছে নেতৃত্বে। তাই প্রাক্তন তৃণমূলী নিশীথ প্রমাণিকের ঘরওয়াপসির সম্ভাবনা নিয়েও জল্পনা বাড়ে।

আলুওয়ালিয়ার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান জল্পনা

আলুওয়ালিয়ার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান জল্পনা

নিশীথ প্রামাণিকের পর বিজেপির দু-বারের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার তৃণমূলে যোগদান নিয়ে রটনা শুরু হয়েছে। প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী তথা বর্তমান বর্ধমান-দুর্গাপুরের সাংসদ আলুওয়ালিয়া বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন কি না, নাকি এটা নিছকই রটনা, তা নিয়ে চলছে জোর চর্চা।

কংগ্রেস রাজনীতি থেকে বিজেপিতে যোগদান

কংগ্রেস রাজনীতি থেকে বিজেপিতে যোগদান

আলুওয়ালিয়ার বঙ্গ রাজনীতির যোগ ছাত্রাবস্থা থেকেই। কলকাতা বিশ্ববিদ্যালয়ে তিনি ছাত্র পরিষদ করতেন। বিহার থেকে তিনি কংগ্রেসের টিকিটে রাজ্যসভার সাংসদ হয়েছিলেন। ১৯৯৯ সালে তিনি কংগ্রেস ছেড়ে যোগ দেন বিজেপিতে। কিন্তু বর্তমানে তিনি সাংসদ হলেও মন্ত্রিত্ব পাননি। অথচ গত নির্বাচনে পাহাড় থেকে সাংসদ হওয়ার পর তাঁকে মন্ত্রিত্ব দেওয়া হয়েছিল।

চার সাংসদের মধ্যেই কি নিশীথ-আলুওয়ালিয়ারা

চার সাংসদের মধ্যেই কি নিশীথ-আলুওয়ালিয়ারা

সম্প্রতি বিজেপির চার সাংসদের তৃণমূলে যোগদান নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। যদিও কারা তারা, সেরকম কোনও ইঙ্গিত নেই। এখন দেখার ওই চার সাংসদের মধ্যেই নিশীথ প্রামাণিক বা সুরিন্দর সিং আলুওয়ালিয়ারা কি না? বঙ্গ বিজেপিতে নেতৃত্ব কোন্দল চলছে। তার জেরে অনেকেই ক্ষুণ্ণ। তাঁরা কোনও পদক্ষেপ নেন কি না, তা বলবে ভবিষ্যৎই। নাকি তাঁরা একত্রিত থেকে তৃণমূলকে হারানোর ব্রত নেবেন, তাও জানাবে ভবিষ্যৎ।

মহাকরণের সংস্কার নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ রাহুল সিনহার

বিহার ভোটে মোড় ঘোরাতে পারে কোন পাঁচটি ইস্যু? ফের ক্ষমতায় নীতিশ? কি বলছে আরজেডি শিবির

English summary
BJP MP Surinder Singh Aluwaliah is in speculation to join in TMC before 2021 Assembly Election. BJP’s four MP are in speculation according to social media post.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X