• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পত্তি ধ্বংসকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ! কুৎসিত ভাষায় আক্রমণ বিজেপি সাংসদের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকত্ব আইনের প্রতিবাদে যে বিক্ষোভ মিছিল করছেন তার সমালোচনা করতে ও মুখ্যমন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে কুৎসিত ভাষায় আক্রমণ করার অভিযোগ উঠেছে বিজেপির রাজ্য সহ সভাপতি তথা বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের বিরুদ্ধে । বুধবার বীরভূম জেলার ময়ূরেশ্বর এলাকায় গিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে সুভাষ সরকার বলেন, উনি কি পুলিশের বন্দুকে কনডোম পড়িয়ে রেখেছেন?

সম্পত্তি ধ্বংসকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ! কুৎসিত ভাষায় আক্রমণ বিজেপি সাংসদের

গত রবিবার ময়ূরেশ্বর এলাকার কোটাসুরে বিজেপির একটি দলীয় কার্যালয় ভাঙচুর করা হয় । অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । বুধবার, পুরুলিয়ার বিজেপি দলের সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতোকে সঙ্গে নিয়ে সেখানে যান সুভাষ সরকার ।

সেখানে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকত্ব আইনের বিরোধিতা করার জন্য যে ডাক দিয়েছেন সেখানে কারা সাড়া দিচ্ছে? তাদের পোশাক কী ছিল? পোশাক দেখেই বুঝতে পারা যায় যে এই আন্দোলনের সঙ্গে কারা আছে । কোন সাধারণ মানুষ এই আন্দোলনের সঙ্গে নেই ।

এর পরেই তিনি বলেন, যখন দাড়িভিটে ছাত্ররা বাংলা শিক্ষক চেয়ে আন্দোলন করে তখন তাদের বুকে গুলি করে মারা হয়। আর এখন যখন অনুপ্রবেশকারীরা ট্রেনে বাসে ভাঙচুর করে আগুন ধরিয়ে দিচ্ছে, আন্দোলনের নামে পুলিশ , আর পি এফ কে মারছে তখন উনি পুলিশের রিভলবার বন্দুকে কী লাগিয়ে রেখেছেন ? পুলিশের বন্দুকে উনি কী কনডোম লাগিয়ে রেখেছেন ? সম্পত্তি ধ্বংসকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ করেন বিজেপি সাংসদ।

প্রসঙ্গত, হাওড়া জেলার সাঁকরাইল থানার মানিকপুর এলাকায় মঙ্গলবার এলাকার লোকজন বিক্ষোভ দেখায় ও পুলিশ এলে পুলিশকে লক্ষ্য করে বোমা বাজিও করা হয় । সেই সময়ে হাওড়া পুলিশের ডি সি হেড কোয়ার্টার অজিত সিং সহ কয়েক জন পুলিশ কর্মী আহত হন। এই ঘটনায় পুলিশ জ জনকে বুধবার গ্রেফতার করেছে ।

তবে এদিন বিজেপির সাংসদের এই মন্তব্য ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে । এর আগে একটি ধর্ষণের ঘটনা নিয়ে কবিতা লিখতে গিয়ে কবি শ্রীজাত ত্রিশূলে কনডোম লাগানোর প্রসঙ্গ টেনে এনেছিলেন । তা নিয়ে সরব হয়েছিল হিন্দুত্ববাদী সংগঠনগুলি ।

English summary
BJP MP Subhas Sarkar Ugly attacks on Mamata Govt's police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X