• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেতা খুনের প্রতিবাদে বাগনানে বিজেপির বনধকে ঘিরে উত্তেজনা! ঢুকতে বাধা পেয়ে চরম হুঁশিয়ারি সৌমিত্রর

দলীয় নেতা কিঙ্কর মাঝিকে হত্যার প্রতিবাদে সকাল ছটা থেকে বাগনানে বনধ শুরু হয়েছে। বনধ শুরুর পর থেকে উত্তপ্ত গোটা এলাকা। বিজেপির (bjp) মিছিল, পাল্টা তৃণমূলের মিছিল। এরই মধ্যে বাগনানে যান বিজেপি সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (soumitra khan)। তাঁকে এলাকায় ঢুকতে বাধা দেয় পুলিশ। সেই সময় তিনি চরম হুঁশিয়ারি দেন।

বাগনানের নেতার মৃত্যু হাসপাতালে

বাগনানের নেতার মৃত্যু হাসপাতালে

অষ্টমীর রাতে হাওড়ার বাগনানে বাড়ির সামনেই বিজেপি নেতার ওপর হামলা হয়। চলে গুলি। আশঙ্কাজনক অবস্থায় কিঙ্কর মাঝি নামে বিজেপি নেতাকে ভর্তি করানো হয় এনআরএস হাসপাতালে। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুব কাছ থেকে কিঙ্কর মাঝির ওপরে গুলি চালায়। আশঙ্কাজনক অবস্থায় ওই নেতাকে এনআরএস হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার ওই নেতার মৃত্যু হয়। এরপরেই উত্তপ্ত হয়ে ওঠে বাগনান। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়। দফায় দফায় মুম্বই রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা। পরে বৃহস্পতিবারে ১২ ঘন্টার বাগনান বনধের ডাক দেয় বিজেপি।

সকাল থেকে মিছিল পাল্টা মিছিল

সকাল থেকে মিছিল পাল্টা মিছিল

এদিন সকালে বাগনানের রথতলায় বিজেপি মিছিল বের করতেই তা আটকায় পুলিশ। ভিড় ফাঁকা করতে লাঠি চালায় পুলিশ। এরপর বাগনান স্টেশন চত্বরে মিছিল বের করে তৃণমূল। এলাকায় উত্তেজনা ছড়ায়। বেলা যত বাড়ে উত্তেজনাও তত বাড়ে।

সৌমিত্র খাঁকে এলাকায় ঢুকতে প্রথমে বাধা

সৌমিত্র খাঁকে এলাকায় ঢুকতে প্রথমে বাধা

এদিন একটু বেলার দিকে বাগনানে যান বিজেপি সাংসদ সৌমিত্র খান। পুলিশ প্রথমে তাঁকে এলাকায় ঢুকতে বাধা দেয়। সেই সময় বিজেপি নেতা কর্মীরা পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। বিজেপি কর্মী সমর্থকরা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। পুলিশ এই ঘটনায় ছয়জনকে আটক করে। এই সময় প্রতিবাদ করেন সৌমিত্র খান। এরপর বিজেপি কর্মী সমর্থকরা বাগনান থানার সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেন। একটা সময় গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টাও হয়। ফেলে দেওয়া হয় সমস্ত গার্ড রেল।

সৌমিত্রের চরম হুঁশিয়ারি

সৌমিত্রের চরম হুঁশিয়ারি

বাগনানে ঢুকতে বাধা পেয়েই সৌমিত্র খাঁ প্রশাসনের উদ্দেশে চরম হুঁশিয়ারি দেন। তিনি বলেন, এবার গোটা হাওড়া জ্বলবে। দলের কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোও তিনি করেন। সৌমিত্র অভিযোগ করেনয় যারা দোষী, তারা খুলে আম ঘুরছে।

এলাকা মোতায়েন পুলিশ বাহিনী

এলাকা মোতায়েন পুলিশ বাহিনী

এদিকে বিজেপির ডাকা বনধের মোকাবিলায় বাগনান জুড়ে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। এলাকায় সকাল থেকে দোকানপাট ছিল বন্ধ। বাস চলাচল স্বাভাবিক রাখতে পুলিশকে সক্রিয় হতে দেখা যায়। অন্যদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, জমি বিবাদের জেরেই বিজেপি নেতার ওপরে হামলা হয়েছিল।

দিল্লির দূষণ রোধে আরও কড়া কেন্দ্র! নয়া আইন অমান্যে জেলের পাশাপাশি হতে পারে ১ কোটি টাকা জরিমানা

English summary
BJP MP Soumitra Khan warns police officers after being stopped in Bagnan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X