• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় তৃণমূলের শাসনকে নীলকরদের অত্যাচারের সঙ্গে তুলনা সৌমিত্র খাঁ-র

  • By Aveek
  • |
Google Oneindia Bengali News

শনিবার সন্দেশখালির ঘটনায় হাসপাতালে ভর্তি যখম বিজেপি কর্মীদের দেখতে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের একবার কটাক্ষ করলেন বিজেপির রাজ্য যুব নতুন সভাপতি সৌমিত্র খাঁ।

বাংলায় তৃণমূলের শাসনকে নীলকরদের অত্যাচারের সঙ্গে তুলনা সৌমিত্র খাঁ-র

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নীলকরদের সঙ্গে তুলনা করে বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বলেন, পশ্চিমবঙ্গে নীলকরদের অত্যাচার চলছে। মমতা বন্দোপাধ্যায় সরকারের কাছে ত্রাণ চাইতে গেলে, খাবার চাইতে গেলে, গুলি খেতে হচ্ছে মানুষকে। খাবার চাইতে গিয়ে যদি গুলি খেতে হয় তা কতটা নির্লজ্জের তার নিয়ে মন্তব্য করেন তিনি।

পাশাপাশি, তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে যারা ক্ষমতায় এনেছিলেন তাদের এর থেকে শিক্ষা নেওয়া উচিত। না হলে খাবার চাইতে গেলে তার আশ্রিত দুষ্কৃতীদের দিয়ে গুলি চালিয়ে দেয় মানুষের উপর!

যেভাবে মমতার ছত্রছায়ায় শাহজাহান শেখ সন্দেশখালিতে গ্রামবাসীদের উপর অত্যাচার করছে তাতে পুলিশ প্রশাসন চুপ রয়েছে। তাই এই সরকারের ক্ষমতায় থাকা নিয়ে চিন্তিত সৌমিত্র।

তিনি বলেন, শোলে সিনেমাতে দেখা গিয়েছিল ডাকাত গব্বর সিং গুলি করত, আর বলত গুলি খা। এখানেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তাই করছে। না হলে যেখানে করোনার আবহে মানুষ খেতে পাচ্ছে না, মানুষের কাজ নেই‌। সেই মানুষের উপর কেউ গুলি চালায়?

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে জমিদারি রাজত্বের সঙ্গে তুলনা করে তিনি বলেন, জমিদারি রাজত্বে যেমন পেয়াদা ছিল তেমন মমতা রাজত্বে বিডিওদের পেয়াদা বলেও কটাক্ষ করেন তিনি।

সৌমিত্র আরও বলেন, মুখ্যমন্ত্রী নিজেই সবাইকে মারধর করতে বলছে। তার অনুপ্রেরণায় পঞ্চায়েত ভোট হয়নি। এখন করোনা আমফানেও ত্রাণ পাচ্ছে না মানুষ। ত্রাণ নিতে গেলে কমিশন দিতে হচ্ছে। আর সেই কমিশন যাচ্ছে ভাইপোর ঘরে।

English summary
BJP MP Soumitra Khan sharpens attack to CM Mamata Banerjee again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X