• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুপম হাজরার পর এবার সৌমিত্র খান, মমতার সরকারের মামলা দায়ের নিয়ে তুললেন একের পর এক প্রশ্ন

  • |

বিজেপি সাংসদ সৌমিত্র খানের বিরুদ্ধে বাঁকুড়া সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্ট করার অভিযোগ উঠেছে সৌমিত্র খানের বিরুদ্ধে। সৌমিত্র খানের পাল্টা অভিযোগ তাঁকেই ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তিনি এর জবাব দেবেন। এর আগে একটি ভিডিয়ো পোস্ট করা নিয়ে অপর বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে।

সৌমিত্র খানের বিরুদ্ধে অভিযোগ

সৌমিত্র খানের বিরুদ্ধে অভিযোগ

ভুয়ো খবর ও ছবি পোস্ট করে বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খান আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছেন বলে অভিযোগ উঠেছে। মানুষকে বিভ্রান্ত করার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

বাঁকুড়া সাইবার ক্রাইম শাখায় অভিযোগ

বাঁকুড়া সাইবার ক্রাইম শাখায় অভিযোগ

সূত্রের খবর অনুযায়ী, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সৌমিত্র খানের বিরুদ্ধে বাঁকুড়া সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পাল্টা অভিযোগ সৌমিত্র খানের

পাল্টা অভিযোগ সৌমিত্র খানের

পুলিশের পদক্ষেপে ক্ষুব্ধ বিষ্ণুপুরের সাংসদ। তাঁর অভিযোগ করোনা মোকাবিলায় রাজ্যের ঘাটতি ঢাকতেই নাটক করছে রাজ্য প্রশাসন। তিনি বলেছেন, এর আগেও তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল। তবে তিনি এর জবাব দেবেন বলে জানিয়েছেন।

 অনুপম হাজরার বিরুদ্ধে মামলা

অনুপম হাজরার বিরুদ্ধে মামলা

পুলিশ আক্রান্ত হওয়ার ভিডিও ঘিরে যত গণ্ডগোল। সম্প্রতি বিজেপি নেতা অনুপম হাজরা এইরকমই একটি ভিডিও পোস্ট করে দাবি করেন সেটি খিদিরপুরের। যদিও পুলিশি তদন্তে পরে দেখা যায় সেটি মুম্বইয়ের। যার জেরে অনুপম হাজরার বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়। এরপরেই অনুপম হাজরা ফেসবুক লাইভ করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী বাজার পরিদর্শনের বিরোধিতা করেছিলেন তিনি। যেই কারণে তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। মুখ্যমন্ত্রী অঙ্গুলি হেলনেই পুলিশ কাজ করছে বলে অভিযোগ করেছেন তিনি।

আগের দিনের মতো অনুপম হাজরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বাজার পরিদর্শনের বিরোধিতা করেন। তাঁর প্রশ্ন, রাজ্যের প্রশাসনিক আধিকারিকরা কি কোন কাজই করেন না।

উ:২৪ পরগনায় ৩১ টি কোয়ারেন্টাইন সেন্টার চালু হচ্ছে
 বিজেপি নেতার পরামর্শ

বিজেপি নেতার পরামর্শ

অনুপম হাজরা মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী যেমন রাস্তায় না বেরিয়েই দেশব্যাপী করোনা পরিস্থিতির মোকাবিলা করছেন, তা দেখে শেখা উচিত মুখ্যমন্ত্রীর।

English summary
There was a case against Soumitra Khan in Bankura Cyber Crime Dept. Soumitra Khan alleged allegations are false and baseless.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X