• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমূল বনাম আমরা সবাই, পঞ্চায়েতের আগে কাদের বার্তা দিলেন বিজেপি সাংসদ

Google Oneindia Bengali News

তৃণমূলকে যে কোনওভাবে হারাতে রাজি আছি। তৃণমূলকে বাদ দিয়ে যাঁরাই আসবেন, তাঁদেরকে সঙ্গে নিয়ে তৃণমূলকে হারাতে চাই। ফলাও করে এ কথা ঘোষণা করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সোমবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমার সমবায় সমিতিতে বাম-বিজেপি জোট করে তৃণমূলকে হারামোর পর তাঁর এই বার্তা রাজ্য রাজনীতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ।

তৃণমূল বনাম আমরা সবাই

তৃণমূল বনাম আমরা সবাই

২৪ ঘণ্টা আগেই পূর্ব মেদিনীপুরের শুভেন্দু-গড়ে নন্দকুমার সমবায় সমিতিতে জোট করে তৃণমূলকে হারিয়েছে বিজেপি ও বামফ্রন্ট। তার পরিপ্রেক্ষিতেই এক প্রশ্নের উত্তরে বিজেপি সাংসদ বলেন, তৃণমূল বনাম আমরা সবাই। তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে তৃণমূলকে বাদ দিয়ে যাঁরা আসবেন, তাঁরাই স্বাগত। যাঁরা আসবেন, তাঁদেরকে নিয়ে আমরা তৃণমূলকে হারাতে চাই।

আমরা তৃণমূলকে হারাতে চাই!

আমরা তৃণমূলকে হারাতে চাই!

সৌমিত্র খাঁ এদিন বলেন, যে কোনওভাবে আমরা তৃণমূলকে হারাতে চাই। তাই কার সঙ্গে জোট হল সেটা কোনও বিষয় নয়। তৃণমূলকে হারানোই প্রধান। আমরা তো আর রাজনৈতিকভাবে বাম বা অন্য কোনও দলের সঙ্গে জোট গড়তে পারি না। কিন্তু মানুষ এক হচ্ছে, তৃণমূলকে হারাতে তাঁরা দলমত নির্বিশষে জোট গড়ছে।

বাম-বিজেপি জোটের জয়ের পর...

বাম-বিজেপি জোটের জয়ের পর...

রাজনৈতিক মহলের ব্যাখ্যা, সৌমিত্র খাঁয়ের এই বার্তা আসলে বামফ্রন্টকে উদ্দেশ্য করে। এর আগে সিপিএম তথা বামফ্রন্টকে সরাসরি বিজেপির সঙ্গে আসার আহ্বান জানিয়েছিলেন। এমনকী একসঙ্গে নবান্ন অভিযানের বার্তাও দিয়েছিলেন তিনি। তারপর তাঁরই গড়ে বাম-বিজেপি জোটের জয় নন্দকুমার সমবায় সমিতিতে।

কড়া প্রতিক্রিয়া সুজন চক্রবর্তীর

কড়া প্রতিক্রিয়া সুজন চক্রবর্তীর

এদিন সৌমিত্র খাঁয়ের এই বার্তার পর কড়া প্রতিক্রিয়া দিয়েছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন, সৌমিত্র খাঁ কে হরিদাস পাল, তাঁর কথা তো বিজেপির নেতারাই শোনে না। তিনি কংগ্রেস থেকে তৃণমূল হয়ে বিজেপিতে গিয়েছেন। তারপর তৃণমূলকে হারাতে বিজেপির হাত ধরা বা বিজেপিকে হারাতে তৃণমূলের হাত ধরার খেলায় নেই বামেরা। কেননা বিজেপি আর তৃণমূল উভয়েই এক। এঁদেরকে উৎখাক করতে হবে।

সৌমিত্রকে জবাব অধীর চৌধুরীর

সৌমিত্রকে জবাব অধীর চৌধুরীর

আর সৌমিত্র খাঁয়ের 'তৃণমূল বনাম আমরা সবাই' বার্তা শুনে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, আমরা ভারতবর্ষ থেকে বিজেপিকে উৎখাত করতে চাই। বিজেপির সঙ্গে সমঝোতা চাই না। ওসব গাঁজাখোরি কথা বার্তার কী আর উত্তর দেবো। কংগ্রেসের সঙ্গে বিজেপির শতাব্দী প্রাচীন লড়াই। তাই বিজেপির সঙ্গে কোনওদিন সমঝোতা সম্ভব নয় কংগ্রেসের।

বিজেপি দেউলিয়া, বার্তা শান্তনুর

বিজেপি দেউলিয়া, বার্তা শান্তনুর

আর সৌমিত্র খাঁয়ের জোট মন্তব্যের প্রতিক্রিয়ায় তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, বিজেপির এমনই দৈন্যদশা যে সবাইকে ডাকতে হচ্ছে তৃণমূলকে হারাতে। আবার কে ডাকছেন যিনি তিন দলের হয়ে লড়েছেন। যিনি বিজেপি রাজ্য সভাপতিকে অযোগ্য বলে মনে করেন। তিনি বলছেন, এসো ভাই সিপিএম, হাত ধরো। এ থেকেই বোঝা যায় বাংলায় পুরোপুরি দেউলিয়া হয়ে গিয়েছে বিজেপি।

English summary
BJP MP Soumitra Khan messages to Left front to defeat TMC in Panchayat and Lok sabha Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X