• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ৬০ বিধায়ক বিজেপির লাইনে! নাগরিকত্ব আইনের সমর্থনে চাঞ্চল্যকর দাবি সাংসদের

নয়া নাগরিক আইন জারির পর সারা দেশে আগুন জ্বলছে। প্রতিবাদের সুর চরমে উঠেছে। এই পরিস্থতিতে বিজেপির সাংসদ চাঞ্চল্যকর দাবি করে বসলেন। বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ দাবি করলেন, তৃণমূলের ৬০ জন বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার লাইনে আছেন। নাগরিকত্ব আইনকে সমর্থন করেই তাঁরা দলবদল করতে প্রস্তুত।

৬০ বিধায়কই নন, রয়েছেন প্রভাবশালী নেতাও

৬০ বিধায়কই নন, রয়েছেন প্রভাবশালী নেতাও

নাগরিকত্ব আইনে সমর্থনের পাশাপাশি ওই ৬০ বিধায়ক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকতে চাইছেন না বলে দাবি বিজেপির সাংসদের। তাঁদের দল ছাড়ার জন্য এটা একটা বড় কারণ। তিনি দাবি করেছেন, শুধু ৬০ বিধায়কই নন, রাজ্যের এক প্রভাবশালী নেতাও এই তালিকায় রয়েছে।

নাগরিকত্ব আইনের সমর্থনে তৃণমূলে ভাঙন ধরবে!

নাগরিকত্ব আইনের সমর্থনে তৃণমূলে ভাঙন ধরবে!

ময়ুরেশ্বরে বিজেপির ডাকে এক সভায় উপস্থিত হয়েছিলেন বিষ্ণুপুরের বিধায়ক সৌমিত্র খাঁ। তিনি এই অনুষ্ঠান মঞ্চ থেকেই বলেন, নাগরিকত্ব আইনের সমর্থন করছেন অনেক তৃণমূল বিধায়কও। তাঁরা এখনও তৃণমূলে আছেন, কিন্তু ভবিষ্যতে থাকবেন না। তাঁরা আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকতে নারাজ।

অদূর ভবিষ্যতেই সেই ছবি দেখতে পাবে বাংলা

অদূর ভবিষ্যতেই সেই ছবি দেখতে পাবে বাংলা

তাই তৃণমূলের অন্তত ৬০ জন বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন। অদূর ভবিষ্যতেই সেই ছবি দেখতে পাবেন বাংলার মানুষ। তিনি ইঙ্গিত দিয়েছেন এই তালিকায় তৃণমূলের এক বড় নেতা রয়েছেন। তিনি জঙ্গলমহলের নেতা বলেও জানিয়েছেন সৌমিত্র খাঁ।

জাতি-ধর্মের মধ্যে বিভেদ তৈরি করছেন মমতা

জাতি-ধর্মের মধ্যে বিভেদ তৈরি করছেন মমতা

নাগরিকত্ব সংশোধন বিল আইেন পরিণত হওয়ার পর থেকেই দেশ উত্তাল, উত্তাল রাজ্য। পরিস্থিতি এতটাই উত্তাল য়ে বহু জায়গায় ইন্টারনেট পর্যন্ত বন্ধ রাখতে হয়েছে। তিনি এই পরিস্থিতির জন্য দায়ী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনিই জাতি-ধর্ম নিয়ে মধ্যে বিভেদ তৈরি করছেন বলে অভিযোগ প্রাক্তন এই তৃণমূলীর।

CAA নিয়ে ফের ভারতের বিরুদ্ধে আক্রমণ শানালেন পাক প্রধানমন্ত্রী

নাগরিকত্ব সংশোধনী আইন আসলে কী! বিক্ষুব্ধ কিশোরকে কিভাবে বোঝালেন পুলিশ কর্তা, ভাইরাল ভিডিও

English summary
BJP MP Soumitra Khan demands 60 MLAs of TMC are in line to join in BJP. MP says they will join to support of Citizenship Amendment Bill 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X