• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কর্মীদের গায়ে হাত, বনগাঁয় আগুন জ্বলবে, চরম হুঁশিয়ারি সাংসদ শান্তনু ঠাকুরের

পুিলস পদক্ষেপ না করলে বনগাঁয় আগুন জ্বলবে। হুঁশিয়ারি দিলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। বৃহস্পতিবার সকাল থেকে বিজেপি-তৃণমূল কর্মী সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল বনগাঁর বিএসএফ মোড় এলাকা। বিজেপি কর্মীদের লাঠি, বাঁশ, রড দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ।

বনগাঁয় সংঘর্ষ

বনগাঁয় সংঘর্ষ

বৃহস্পতিবার সকাল থেকেই বিজেপি-তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে বনগাঁর বিএসএফ মোড় এলাকা। এক বিজেপি কর্মীকে দোকান থেকে টেনে বের করে লাঠি বাঁশ, রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। সুতনু দেবনাথ নামে ওই বিজেপি কর্মী দলের গ্রামীণ শক্তিকেন্দ্রের প্রধান। তৃণমূল কর্মীদের মারে গুরুতর আহত সুতনু দেবনাথকে প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতালে এবং পরে কলকাতায় একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

থানায় বিক্ষোভ বিজেপি কর্মীদের

থানায় বিক্ষোভ বিজেপি কর্মীদের

দলীয় কর্মীকে মারধরের অভিযোগে বনগাঁ থানার সামনে বিক্ষোভ দেখান দলেন নেতা কর্মীরা। পুলিস বিক্ষোভ তুলতে গেলে বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। পুলিসের বাধা উপেক্ষা করেই অবস্থান বিক্ষোভে অনড় হয়ে বসে থাকেন।

শান্তনুর হুঁশিয়ারি

শান্তনুর হুঁশিয়ারি

বনগাঁ থানায় বিক্ষোভে সামিল হয়েছিলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরও। তিনি হুঁশিয়ারি গিেয় বলেছেন ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তরা কেউ গ্রেফতার না হলে বনগাঁয় আগুন জ্বলবে। তিনি অভিযোগ করেছেন পুলিস সব জেনেও চুপ করে বসে রয়েেছ। কাউকে গ্রেফতার করেনি।

অভিযোগ আস্বীকার তৃণমূলের

অভিযোগ আস্বীকার তৃণমূলের

এদিকে বিজেপির করা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলর স্থানীয় নেতৃত্ব। তাঁদের পাল্টা অভিযোগ মুখ্যমন্ত্রীর নাম করে কটুশব্দ ব্যবহার করছিল বিজেপি কর্মীরা। এলাকার বাসিন্দারা তার প্রতিবাদ করায় অকারণে তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে।

ঘুপঘাপ বডি নিয়ে এসে পুড়িয়ে দেওয়া হচ্ছে কেন ? সুজন চক্রবর্তী

অবৈধভাবে গ্যাস সিলিন্ডারের ব্যবসা, মুিচপাড়ায় গ্রেফতার ২

English summary
BJP MP Shantanu Thakur threat for BJP leader beaten in Bongaon in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X