• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমূলের ৪০-৫০ জন বিধায়ক যোগাযোগ রাখছেন, ফের বিস্ফোরক দাবি নিশীথ প্রামাণিকের

তৃণমূলের ৪০-৫০ জন বিধায়ক যোগাযোগ রাখছেন, ফের বিস্ফোরক দাবি নিশীথ প্রামাণিকের
Google Oneindia Bengali News

তাসের ঘরের মত ভেঙে পড়বে তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত ভোটের আগে বিস্ফোরক দাবি নিশীথ প্রামানিকের। বিজেপি সাংসদ দাবি করেছেন ৪০-৫-০ জন তৃণমূল কংগ্রেস বিধায়ক যোগাযোগ রাখছেন বিজেপির সঙ্গে। রবিবার নাটাবাড়িতে দলীয় সভায়. বক্তব্য রাখতে গিয়ে এমনই বিস্ফোরক দাবি করেছেন তিনি।

ফের বিস্ফোরক দাবি নিশীথ প্রামাণিকের

বিজেপি সাংসদ দাবি করেছেন, 'প্রদীপ নেভার আগে যেমন দপ করে জ্বলে ওঠে, তৃণমূলের সময়টাও এখন একই রকম। গ্যারান্টি দিয়ে বলে যাচ্ছি, গোটা রাজ্যের যা অবস্থা, তৃণমূলের সংগঠনের যা অবস্থা, বহু বিধায়ক আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। বহু নেতা যোগাযোগ রাখছেন আমাদে সঙ্গে। একটা তাসের ঘরের মতো দাঁড়িয়ে রয়েছে তৃণমূল। যে কোনও সময় ভেঙে পড়তে পারে।'

ডিসেম্বর মাস নিয়ে বেশ কয়েক মাস আগে থেকেই বিজেপির একাধিক তাবর নেতা হুঁশিয়ারি দিতে শুরু করেছেন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষও দাবি করেছিলেন, ডিসেম্বর মাসের পর আর মমতা বন্দ্যোপাধ্যায় সরকার চালাতে পারবেন না এমনই পরিস্থিতি তৈরি হবে রাজ্যে। রাজ্যের কর্মীদের বেতন দেওয়ার টাকা থাকবে না মমতা সরকারের কাছে।

গতকাল কাঁথিতে সভা করতে গিয়ে তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড সেই ডিসেম্বর নিয়ে বিজেপিকে পাল্টা হিঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেছেন, 'তৃণমূল একবার দরজা খুলে দিলেই হল, বিজেপির আর অস্তিত্ব থাকবে না', শুভেন্দু অধিকারীর বাড়ি একেবারে শান্তিকুঞ্জের সামনে সভা করে এমনই বার্তা দিয়েছেন তিনি। তারপরেই আবার নিশীথখ অধিকারীর এই বিস্ফোরক দাবি শোরগোল ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত উল্লেখ্য নিশীথ প্রামাণিকের সঙ্গে দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহর একেবারে আদায় কাঁচকলায় সম্পর্ক। নিশীথ প্রামাণিকের গোঁফ-দাঁড়ি উপরে ফেলার হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তারপরেই নিশীথ প্রামাণিেকর কনভয়ে হামলার ঘটনা ঘটে। উদয়ন গুহর উস্কানিতেই এই হামলা বলে দাবি করেছিল বিজেপি। তারপরে আবার নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আলিপুর আদালত। পুরনো একটি চুরির মামলায় নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুরদুয়ার সরকার।

English summary
Nishith Pramanik Target TMC MLAs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X