• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪ মাস ফি মকুবের দাবি! তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে দুর্নীতি যোগ বেসরকারি স্কুলের, বিস্ফোরক লকেট

  • |

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বৃদ্ধির বিরুদ্ধে এবং ৪ মাস ফি মকুবের দাবিতে অভিভাবকদের আন্দোলনে সামিল হলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। লকেট প্রশ্ন করেন, কিসের জন্য অভিভাবকদের রাস্তায় নামতে হচ্ছে। তিনি বলেন, লকডাউনের মধ্যেও, কেউ চায় না লকডাউনের বিধি না মানতে।

৭২ ঘন্টার হ্যারোয়িং অভিজ্ঞতা! ফেসবুকে ফিরলেন মদন মিত্র

মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সমালোচনা

মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সমালোচনা

মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সমালোচনা করে লকেট চট্টোপাধ্যায় বলেন, বেসরকারি স্কুলগুলির ফি বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে কিছুই বলতে শোনা যাচ্ছে না। তিনি বলেন, ভাবা দিয়েছিল মুখ্যমন্ত্রী অভিভাবকদের পাশে থাকবেন। কিন্তু মুখ্যমন্ত্রী অন্য কথা বলছেন। মুখ্যমন্ত্রী বলছেন ফি যেন না বাড়ানো হয়।

কেন ফি নেওয়া হবে, প্রশ্ন লকেটের

কেন ফি নেওয়া হবে, প্রশ্ন লকেটের

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, সংকট পরিস্থিতিতে বেসরকারি স্কুলগুলি ফি বাড়িয়ে চলেছে। এর মধ্যে অনেকের চাকরি নেই। তিনি বলেন, স্কুলে কম্পিউটারে কোনও কাজ হচ্ছে না, স্কুল বাস কাজে আসছে না, লাইব্রেরি ব্যবহার করছে না, তাহলে কেন, সেই বাবদ ফি নেওয়া হবে।

৪ মাস ফি মকুবের দাবি

৪ মাস ফি মকুবের দাবি

লকেট চট্টোপাধ্যায় বলে, শিক্ষামন্ত্রী বলেছেন জুলাইতেও স্কুল খুলবে না। তাই এপ্রিল থেকে শুরু করে জুলাই পর্যন্ত বেসরকারি স্কুলের ফি মকুব করে দেওয়া হোক। তিনি দাবি করেন, বেসরকারি স্কুলগুলির হাতে এই ফি না নিলেও শিক্ষক ও শিক্ষ কর্মীদের বেতন দেওয়ার টাকা রয়েছে।

টাকা ঢুকছে মুখ্যমন্ত্রী ও ভাইপোর পকেটে

টাকা ঢুকছে মুখ্যমন্ত্রী ও ভাইপোর পকেটে

স্কুলগুলির সঙ্গে কিসের ডিল আছে যে রাজ্য সরকার স্কুলগুলির বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না, প্রশ্ন করেছেন লকেট চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ আছে আন্ডার স্ট্যান্ডিং। স্কুলে হাত না দেওয়ার শর্ত হিসেবে টাকা মুখ্যমন্ত্রী ও ভাইপোর পকেটে ঢুকছে বলে অভিযোগ করেছেন তিনি। সেই জন্য বেসরকারি স্কুলগুলিতে হাত দেওয়া হচ্ছে না।

মুকুলেই আটকে জল্পনার মেঘ !

English summary
BJP MP Locket Chatterjee supports parents protest over school fee hike in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X