• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ মুখ্যমন্ত্রীর পাশে নেই! মিথ্যা মামলার নির্দেশ দিচ্ছেন মমতা, বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়

  • |

ইজেডসিসিতে বিজেপির পুজোয় বনেদি বাড়ির থিম। প্রশ্নের উত্তরে এমনটাই জানিয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (locket chatterjee)। তিনি বলেন, মহিলা মোর্চার সভানেত্রীর থাকার সময়েই পরিকল্পনা করলেও পুজো হয়ে ওঠেনি। রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, বাংলার মানুষ আর প্রশাসনকে (mamata banerjee) মানছে না।

পটাশপুরের ঘটনার সিবিআই তদন্ত দাবি

পটাশপুরের ঘটনার সিবিআই তদন্ত দাবি

মুখ্যমন্ত্রী যেমন রাজ্যের অভিভাবক, রাজ্যপালও তেমনই অভিভাবক। পটাশপুরে পুলিশ হেফাজতে বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে রাজ্যপাল মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি বলেন, পুলিশ, সিআইডি দিয়ে সঠিক তদন্ত হবে না। ঘড়াই পরিবার সবসময় চাইছে এই ঘটনায় সিবিআই তদন্ত হোক। পরিবারের পাশাপাশি বিষয়টি নিয়ে তাঁরা ফের রাজ্যপালের কাছে যাবেন বলে জানিয়েছেন তিনি।

অভিযোগ না থাকলেও তুলে নিয়ে যাওয়া হয়

অভিযোগ না থাকলেও তুলে নিয়ে যাওয়া হয়

লকেট চট্টোপাধ্যায় জানিয়েছেন, মদন ঘড়াই তাস খেলছিলেন। সেখান থেকে কোনও কাগজপত্র ছাড়াই তাঁকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর পটাশপুর থানায় তাঁকে আটকে রেখে পিটিয়ে মেরে দেওয়া হয়। এটা গণতন্ত্রের কথা নয়। বলেছেন বিজেপি সাংসদ।

পুলিশকে মমতার নির্দেশ

পুলিশকে মমতার নির্দেশ

লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশকে নির্দেশ দিচ্ছেন মিথ্যা মামলা করতে। গাঁজার মামলা, অস্ত্রের মামলা দিতে নির্দেশ দিচ্ছে। নবান্ন অভিযানের তাঁদের দলের এক মহিলা সদস্যকে অস্ত্রের মামলা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, পুলিশ যদি এই ভুল কাজ করে, তাহলে দিল্লি কেন, সারা বিশ্বের মানুষ নিন্দা করবে। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, যেসব পুলিশকর্মী এই কাজ করবেন, বিজেপির সরকার আসার পর তাঁদের উচিত শিক্ষা দেওয়া হবে।

পুলিশ মুখ্যমন্ত্রীর সঙ্গে নেই

পুলিশ মুখ্যমন্ত্রীর সঙ্গে নেই

মুখ্যমন্ত্রী আলিপুর বডিগার্ড লাইনে পুজোর উদ্বোধনে গিয়ে বলেন, আপনারা এত কাজ করেন, তাও দিল্লি থেকে বদনাম করা হচ্ছে। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, পুলিশের কিছু লোক মমতা বন্দ্যোপাধ্যায়ের তাবেদারি করলেও, অধিকাংশই তাঁর সঙ্গে নেই। আর যারা বিজেপি কর্মীদের পিটিয়ে ভয় দেখাতে চাইছেন, তারা ভুল করছেন। লকেট চট্টোপাধ্যায় বলেন, সেই সব পুলিশ কর্মীদেরও পরিবার আছে। এইভাবে পিটিয়ে কাউকে মারা যায় না।

 করোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারেনি সরকার

করোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারেনি সরকার

লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ করোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারেনি সরকার। লকডাউনও সঠিক ভাবে করতে পারেনি। তিনি সাধারণের প্রতি আবেদন জানিয়ে বলেন, পুজোটা পুজোর মতো করে হোক। কিন্তু প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরবেন না। সামনের বছর নতুন করে পুজো করা যাবে। রাজনীতিকরা যদি পথ দেখান, তাহলে মানুষ সেটা বুঝবে বলে মন্তব্য করেছেন তিনি।

Puja Special : কলকাতাঃ চেতলার নবনীড়ে পুজোর আড্ডায় মুখ্যমন্ত্রী, বৃদ্ধাদের সাথে কাটালেন সময়

লাদাখে ভারতের সীমানায় চিনের সেনা জওয়ান কিসের খোঁজ করতে গিয়ে ধরা পড়ে! তদন্ত কী বলছে

English summary
BJP MP Locket Chatterjee claims Mamata Banerjee is isntructing for false case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X