• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইসরাত জাহানের পাশে থাকার আশ্বাস লকেটের

  • By অভাীক
  • |

বাংলা জুড়ে নারী নিরাপত্তা ও নারী আন্দোলনের নেত্রী এবং বাংলায় তিন তালাকের বিরুদ্ধে অন্যতম প্রতিবাদী মুখ হাওড়ার ইসরাত জাহান বাড়িতেই হামলার ঘটনায় পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

ইসরাত জাহানের পাশে থাকার আশ্বাস লকেটের

বিজেপি নেত্রী ইসরাত জাহান জানিয়েছেন, বুধবার দুপুরবেলা তার বাড়িতে যখন তিনি একা ছিলেন সেই সময় শ্বশুরবাড়ির বেশ কয়েকজন দল বেঁধে হাতে অস্ত্র নিয়ে তার উপরে চড়াও হয়। এবং তাকে মারধোর করে এমনকি তাঁর কাপড় ছিঁড়ে দেওয়া হয়। এমনটি অভিযোগ করেন তিনি। এদিকে এই ঘটনার পর তিনি গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শ্বশুর বাড়ির লোকের বিরুদ্ধে।

ইসরাত জাহান এও জানান, তাকে ওই বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য এই হামলা করা হয়েছে। তবে পুরো বিষয়ে তদন্ত করে দেখছে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এই প্রসঙ্গে লকেট বলেন, ' তিন তালাকের বিরুদ্ধে যে পাঁচজন মহিলা প্রতিবাদী হয়েছিলেন ইসরাত তাঁদের অন্যতম। ও সাহসী মেয়ে, আমরা ওর পাশে, ছিলাম, আছি, থাকবো।'

পাশাপাশি, মুখ্যমন্ত্রীর দিকেও তাঁর অভিযোগের আঙুল তুলেছেন লকেট। তিনি মনে করিয়ে দেন, 'তিন তালাক রদের বিরোধিতা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তিনি চান না ইসরাতদের মতো প্রতিবাদী মুখ মুসলিম মহিলাদের মধ্যে থেকে বেরিয়ে আসুক। দুঃখের বিষয় আজকের মতো একটা ঐতিহাসিক দিনে ইসরাতকে নির্যাতিত হতে হলো। মুখ্যমন্ত্রীর নিকৃষ্ট তুষ্টি করণের রাজনীতি, মুসলিম ভোটব্যাঙ্কের জন্য মহিলাদের সুরক্ষাকে জলাঞ্জলি দেওয়ার ফলে এমন ঘটনা ঘটলো। সত্যি নিন্দা করার ভাষা নেই।'

English summary
BJP MP Locket Chatterjee assures Ishrat Jahan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X