• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওড়ালেন পরকীয়ায় যুক্ত হওয়ার অভিযোগ! হোয়াটসঅ্যাপ চ্যাট 'তৈরি' করে পোস্ট, দাবি বিজেপি সাংসদের

  • |

পরকীয়ায় যুক্ত হওয়ার অভিযোগ ওড়ালেন রানাধাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। সোমবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা। তাতে জগন্নাথ সরকারকে পরকীয়ায় অভিযুক্ত করা হয়েছিল। তবে ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি এই হোয়াটসঅ্যাপ চ্যাটের সত্যতা পরীক্ষা করে দেখেনি।

৪ টি স্ক্রিন শটে পরকীয়ার অভিযোগ

৪ টি স্ক্রিন শটে পরকীয়ার অভিযোগ

জগন্নাথ সরকারের বিরুদ্ধে পরকীয়ার যে অভিযোগ উঠেছিল, তার সমর্থনে সামনে আনা হয়েছিল মোবাইলের ৪ টি স্ক্রিনশটকে। সেখানকার একটি দেখা যাচ্ছে জগন্নাথ লিখেছেন, এমন করে কাউকে ভালবাসিনি কৃষ্ণা। জবাবে সেই মহিলা লিখেছেন, শিয়ালদহ স্টেশনের দোতলায় রুম পাওয়া যায়। যেতে পারবে। জবাবে জগন্নাথ লিখেছেন, কত সময়ের জন্য, তারপর বাড়িতে তিনি কী বলবেন, প্রশ্ন করেছেন বিজেপি সাংসদ।

সোশ্যাল মিডিয়ার দৌলতে চ্যালেঞ্জ জগন্নাথ সরকারকে

সোশ্যাল মিডিয়ার দৌলতে চ্যালেঞ্জ জগন্নাথ সরকারকে

সোশ্যাল মিডিয়ার দৌলতে বিজেপি সাংসদকে চ্যালেঞ্জ জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, দাদা সব কিছু বেরিয়ে গেল। এবার মুখ দেখাতে পারবেন তো? তিনি আরও বলেছেন, বিজেপি সাংসদের বিরুদ্ধে অনেক কিছুই শোনা যেত, কিন্তু কোনও প্রমাণ ছিল না। এবার প্রমাণিত হল।

পোস্ট রাজনৈতিক আক্রোশ বশত, দাবি সাংসদের

পোস্ট রাজনৈতিক আক্রোশ বশত, দাবি সাংসদের

সোমবার রাতে এক বিবৃতি জারি করেন রানাধাটের বিজেপি সাংসদ। তিনি দাবি করেন, সোশ্যাল মিডিয়ায় ওই পোস্ট করা হয়েছে রাজনৈতিক আক্রোশ বশত। প্রতিহিংসার বশে, এবং রাজনৈতিক অভিসন্ধি চরিতার্থ করতে ওই হোয়াটসঅ্যাপ চ্যাট তৈরি করা হয়েছে। দাবি করেছেন বিজেপি সাংসদ।

তাঁকে এবং বিজেপিকে কালিমালিপ্ত করতে চেষ্টা

তাঁকে এবং বিজেপিকে কালিমালিপ্ত করতে চেষ্টা

স্ক্রিনশট পাঠানো যুবক নিজেকে নবনির্মাণ ভারত পশ্চিমবঙ্গ(আরএসএস) নামে একটি সংগঠনের প্রাক্তন রাজ্য সভাপতি হিসেবে দাবি করেছেন। নিজের নাম সম্রাট শর্মা চৌধুরী বলে জানিয়েছেন ওই যুবক। তবে এই যুবক তাঁর কাছে অপরিচিত। দাবি করেছেন রানাঘাটের বিজেপি সাংসদ। তাঁকে এবং রাজ্য বিজেপিকে কালিমালিপ্ত করতে চেষ্টা বলেও অভিযোগ করেছেন জগন্নাথ সরকার।

দোষীদের সাজার দাবি

দোষীদের সাজার দাবি

পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ বিজেপির রাজ্য নেতৃত্বের। সূত্রের খবর অনুযায়ী, বিষয়টি কেন্দ্রীয় নেতৃত্বের নজরে আনা হয়েছে। তবে সাংসদ তাঁর চিঠিতে বলেছেন, তাঁর বিরুদ্ধে অবমাননাকর পোস্টে অভিযুক্ত সাজা হওয়া উচিত।

English summary
BJP MP Jagannath Sarkar denies allegation of involved in alienation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X