• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি বাবুল সুপ্রিয়র

  • By অভীক
  • |

দীর্ঘ ৮ মাস পরে আসানসোলে ফিরে রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি বাবুল সুপ্রিয়র

করোনা পরিস্থিতিতে দিল্লি থেকেই নিজের সংসদীয় এলাকা আসানসোলে নজর রাখছিলেন সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। কী কী করতে হবে, তারও নির্দেশ তিনি দলের নেতাদের দিচ্ছিলেন। এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ নয়াদিল্লি-হাওড়া এসি স্পেশাল ট্রেনে আসানসোল স্টেশনে নামেন বাবুল সুপ্রিয়। ৮ মাসেরও বেশি সময় পরে সোমবার আসানসোলে ফিরে ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্লা সহ রাজ্যের একাধিক বিজেপি নেতার মৃত্যু ঘটনা নিয়ে রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানান তিনি।

বিজেপি নেতা খুনের প্রসঙ্গে বাবুল বলেন, 'রাজ্যে আইন-শৃঙ্খলা নেই এটা আমরা অনেকদিন ধরেই বলে আসছি। এখানে একমাত্র রাষ্ট্রপতি শাসন বা ৩৫৭ ধারা প্রয়োজন। তা আমরা বারবার দাবি করে আসছি।'

এদিন তিনি তার মহিশীলা কলোনির ফ্ল্যাটে যাননি। আসানসোলেই একটি হোটেলে আসেন। তিনি জানান, আমি ও আমার সঙ্গী চারজনের লালারসের পরীক্ষা করে তারপরেই আমার ফ্ল্যাটে যাবো। তারপর আমার দলীয় কর্মসূচি শুরু করব। আপাতত হোটেলে থেকে দলের নেতাও কর্মীদের সঙ্গে কথা বলব। আর যেখানেই যাবো, সঙ্গে মাস্ক নিয়ে যাব। যদি দেখি, কারোর মাস্ক নেই তাকে তা দিয়ে মুখে পড়তে বলবো।

সরকারি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

English summary
BJP MP Babul Supriyo demands president's rule in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X