• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২৪-এ বড় নেতা হবেন, সৌমিত্র-লকেটের পরে এবার আক্রমণ অর্জুনের

সময়টা মোটেও ভাল যাচ্ছে না বিজেপিতে বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়ের (rajib baerjee)। মঙ্গলবার দলের বৈঠকে হাজির না হয়ে সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যাপাধ্যায়ের (mamata banerjee) সমালোচনা নিয়ে সরব হয়েছিলেন। তারপরেই দলের নেতারা একে একে তাঁকে নিশানা করেন। এদিন তাঁকে কার্যত ক্ষমতালোভী বলে কটাক্ষ করেছেন ব্যারাকপুরে বিজেপি (bjp) সাংসদ অর্জুন সিং (arjun singh)।

রাজীব নিয়ে কড়া অবস্থান নিচ্ছে বিজেপির শৃঙ্খলা রক্ষা কমিটি, আজ চিঠি রাজীবকে

 মঙ্গলবার রাজীবের ফেসবুক পোস্ট

মঙ্গলবার রাজীবের ফেসবুক পোস্ট

মঙ্গলবার দলের ডাকা বৈঠকে হাজির না হয়ে, সেই বৈঠক শেষ হতেই ফেসবুক পোস্ট করেন রাজীব। সেখানে তিনি বলেন, সমালোচনা তো অনেক হলো। মানুষের বিপুল জমসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালভাবে মেনে নেবে না। তিনি আরও বলেন, সকলের উচিত, রাজনীতির ঊর্ধ্বে উঠে কোভিড এবং ইয়াস এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে দাঁড়ানো। সূত্রের খবর অনুযায়ী, এছাড়াও ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপির উগ্র হিন্দুত্ববাদ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। দলে সমন্বয়ের অভাব নিয়েও তিনি ক্ষোভ প্রকাশ করেছেন বলে সূত্রের খবর।

দিল্লিতে গিয়ে নিশানা অর্জুনের

দিল্লিতে গিয়ে নিশানা অর্জুনের

দলের শীর্ষ নেতৃত্বের ডাকে এখন দিল্লিতে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি এদিন কটাক্ষ করে বলেছেন, রাজীব বন্দ্যোপাধ্যায় চিরকাল ক্ষমতার অলিন্দে থাকতে পছন্দ করেন। সেই ভেবে যদি তিনি তৃণমূলে যান তাহলে ভুল করবেন বলেও মন্তব্য করেন অর্জুন। বিজেপিতে থাকলে রাজীব বন্দ্যোপাধ্যায়ের নিজের লাভ। অর্জুন সিং বলেছেন, রাজীব যদি বিজেপিতে থাকেন তাহলে ২০২৪-এর বড় নেতা হয়ে যেতে পারবেন। এই মুহূর্তে তাঁর হাওড়ার মানুষের পাশে থাকা উচিত বলেও মন্তব্য করেন অর্জুন।

নিশানা করেছেন সৌমিত্র খাঁ

নিশানা করেছেন সৌমিত্র খাঁ

অর্জুন সিং-এর আগেই অবশ্য, রাজীব বন্দ্যোপাধ্যায়কে তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্টের জন্য নিশানা করেছেন অপর সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেছিলেন, যাঁদের মেরুদণ্ড নেই, তাঁরা তৃণমূলে গিয়ে কুকুরের মতো থাকবেন। যেটা তিনি(সৌমিত্র) পছন্দ করেন না বলেও জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, বাংলার মানুষ এইসব বলবদলুদের জবাব দিয়েছে।

ভোটের ফল বেরনোর পরে দেখা যায়নি রাজীবকে

ভোটের ফল বেরনোর পরে দেখা যায়নি রাজীবকে

বিধানসভা ভোটের মাস দুয়েকেরও কম সময় আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তিনি নিজের কেন্দ্র ডোমজুড়ে পরাজিত হন। ভোটে হারার পর থেকে তাঁকে ডোমজুড়ে দেখা যায়নি। যা নিয়ে সেখানকার আক্রান্ত বিজেপি কর্মীরাও প্রশ্ন তুলেছেন। অন্যদিকে মঙ্গলবার দলের বৈঠকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাজির না থাকা প্রসঙ্গে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, দলের কোনও পদাধিকারী ছিলেন না রাজীব। বিজেপিতে রাজীব বন্দ্যোপাধ্যায় অবস্থান নিয়ে গুঞ্জন শুরু তেই ডোমজুড়ে পোস্টার পড়েছে। সেখানে রাজীব বন্দ্যোপাধ্যায়কে বেইমান, মীরজাফর বলে আক্রমণ করা হয়েছে।

কারণ উল্লেখ করে কেন্দ্রের শোকজের উত্তর আলাপন বন্দ্যোপাধ্যায়ের, কড়া ব্যবস্থা চায় বিজেপিকারণ উল্লেখ করে কেন্দ্রের শোকজের উত্তর আলাপন বন্দ্যোপাধ্যায়ের, কড়া ব্যবস্থা চায় বিজেপি

English summary
BJP MP Arjun Singh targets Rajib Banerjee for his comments in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X