• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্যোতিপ্রিয় মল্লিকের জল্পনায় জল ঢাললেন বিজেপি সাংসদ অর্জুন সিং

  • By অভীক
  • |

দল বদল প্রসঙ্গে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের জল্পনায় জল ঢেলে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

বিধানসভার শেষদিনে দুই তৃণমূল ছেড়ে বিজেপি-তে যাওয়া বিধায়ক মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে দেখা করার পর থেকেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। সেই জল্পনা আরও বাড়িয়েছিলেন খোদ রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর বক্তব্য ছিল, ৭ সাংসদ ও ৫ বিধায়ক-নেতা বিজেপি ছেড়ে আসবেন তৃণমূলে। তাঁদের আসা সময়ের অপেক্ষা। মে মাসের ১ থেকে ৫ তারিখের মধ্যেই এই দলবদল পর্ব ঘটবে বলে জোর গলায় দাবি করেছেন খাদ্যমন্ত্রী৷ কয়েকদিন আগেও অবশ্য একই দাবি করেছিলেন তিনি৷

জ্যোতিপ্রিয় মল্লিকের জল্পনায় জল ঢাললেন বিজেপি সাংসদ অর্জুন সিং

পাল্টা তৃণমূলকে আক্রমণ করতে ছাড়েননি বিজেপি সাংসদ অর্জূন সিং। এদিন তিনি জানিয়েছেন, তৃণমূলের একাধিক সাংসদ বিজেপিতে আসবেন বলে অপেক্ষা করে আছেন। তাদের সঙ্গে দিল্লিতে কথা বলে সব ঠিক হয়ে গেছে। এখন দল ছাড়লেই তাঁদের নামে মিথ্যা মামলা দেওয়া হবে। তাই ভোট ঘোষণা হয়ে আদর্শ আচরণ বিধি চালু হলেই তারা সব এক এক করে বিজেপিতে যোগদান করবেন।

অর্জুনের আরও দাবি, জ্যোতিপ্রিয় মল্লিক যে সময়ের কথা বলছেন তখন রাজ্যে তৃণমূলের সরকারই ক্ষমতায় থাকবে না৷ ফলে 'ঘর ওয়াপসি' না 'গৃহত্যাগ' তা ঘিরে জমজমাট বঙ্গ রাজনীতি।

প্রসঙ্গত, এর আগেও তৃণমূলের একাধিক নেতা, বিধায়ক, সাংসদের দল ছাড়ার দাবি করে জল্পনা উস্কে দিয়েছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। যদিও সেই সব অভিযোগ অস্বীকার করেছিলেন তৃণমূলের একাধিক নেতা। পরবর্তী সময়ে দেখা যায় অমিত শাহের সভায় যোগ দেন শুভেন্দু অধিকারী সহ একাধিক তৃণমূল নেতা।

পরবর্তী সময়ে রাজীব বন্দোপাধ্যায় সহ আরও বেশ কিছু তৃণমূল নেতা-মন্ত্রী দলত্যাগ করেন। তবে হাওয়াবদলের ইঙ্গিত দিয়েছিলেন তৃণমূলের নেতারাও। ফলে পুরানো দলে তৃণমূল নেতারা ফিরে আসতে চলেছেন এমন দাবি করে বিজেপির উপরে পাল্টা চাপ তৈরি করল শাসক দল।

তবে কিছুদিন আগে খোদ তৃণমূল নেত্রী জানিয়েছিলেন, যারা দল ছেড়ে চলে গিয়েছেন তাঁদের আর ফেরত নেওয়া হবে না। এই অবস্থায় শাসকদলের বর্তমান অবস্থান ঘিরে জমজমাট বাংলার রাজনীতি।

ফ্লেক্স বিতর্কে এবার মুখ খুললেন অভিনেতা তথা যুব তৃণমূলের সহ-সভাপতি সোহম

English summary
BJP MP Arjun Singh slams TMC minister Jyotipriya Mallick
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X