• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্বালামুখীর ওপর দাঁড়িয়ে আমডাঙা! মমতা ক্ষমতায় থাকলে করোনা আসবে না, কারণ ব্যাখ্যা অর্জুনের

লকডাউন কোথাও মানা হচ্ছে না। আইন শুধু রয়েছে বিজেপির জন্য। এদিন এমনটাই অভিযোগ করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। বিজেপি কর্মীরা গরিব মানুষের কাছে রেশন পৌঁছতে গেলে, তাঁদের আটকাতে আইনের প্রয়োগ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

জ্বালামুখির ওপর দাঁড়িয়ে আমডাঙা

জ্বালামুখির ওপর দাঁড়িয়ে আমডাঙা

অর্জুন সিং-এর অভিযোগ লকডাউনে ছাড় দেওয়া হচ্ছে যাঁরা মরকাজ থেকে এসেছেন তাঁদের। আমডাঙা জ্বালামুখির ওপর দাঁড়িয়ে রয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। যখন বিস্ফোরণ হবে তখন কত লোক যে মারা যাবে, তা কেউ ভাবতে পারছে না, মন্তব্য করেছেন অর্জুন।

তুললেন চিকিৎসকের সঙ্গে আলোচনার তথ্য

তুললেন চিকিৎসকের সঙ্গে আলোচনার তথ্য

অর্জুন সিং দাবি করেন তাঁর সঙ্গে এদিন উত্তরবঙ্গে কর্মরত এক চিকিৎসকের কথা হয়েছে। সেই চিকিৎসক বলেছেন, তাঁদের অধিকার নেই করোনায় মরলে রোগের কারণ উল্লেখ করার. রোগের কারণ উল্লেখ করলে, তাঁদের জেলে যেতে হতে পারে বলে, সেই চিকিৎসক নাকি জানিয়েছেন অর্জুন সিংকে।

মমতায় ক্ষমতায় থাকলে করোনা আসবে না

মমতায় ক্ষমতায় থাকলে করোনা আসবে না

অর্জুন সিং কটাক্ষ করতে গিয়ে বলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথ্য গোপন করে এমন পরিস্থিতি তৈরি করছেন, যেখানে মনে হচ্ছে মমতা ক্ষমতায় থাকলে করোনা আসবে না।

মুখ্যমন্ত্রী কিট বিতরণ নিয়ে প্রশ্ন

মুখ্যমন্ত্রী কিট বিতরণ নিয়ে প্রশ্ন

মুখ্যমন্ত্রী বলেছেন তিনলক্ষ কিট বিতরণ করা হয়ে গিয়েছে। অর্জুন সিং-এর প্রশ্ন তাহলে কেন চিকিৎসক ও নার্সরা আক্রান্ত হচ্ছেন। তাহলে কি তিনি কিটগুলো মেটিয়াবুরুজে বিতরণ করেছেন, প্রশ্ন তুলেছেন তিনি।

English summary
BJP MP Arjun Singh questions Mamata Banerjee's govt's locdown rules
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X