• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশ খুনে ২ তৃণমূল বিধায়কের নাম বিজেপির! তাঁকে ফাঁসানোর চেষ্টা, অভিযোগ অর্জুনের

  • |

টিটাগড়ে দলের নেতা মণীশ শুক্লা (manish shukla) খুনের ঘটনায় এবার দুই তৃণমূল বিধায়কের নামে অভিযোগ তুললেন বিজেপি সাংসদ অর্জুন সিং (arjun singh)। পাশাপাশি তাঁর অভিযোগ, এই ঘটনায় সিআইডি (cid) তাঁকে ফাঁসানোর চেষ্টা করেছে।

রাজকিরণের কাছে 'ভগবান' জঙ্গলমহলের কুটুম শুভেন্দু অধিকারী

নির্মল ঘোষের নামে অভিযোগ

নির্মল ঘোষের নামে অভিযোগ

মণীশ শুক্লা খুনের পর থেকেই অর্জুন সিং-এর অভিযোগ পানিহাটির তৃণমূল বিধায়ক নান্টু ঘোষের বিরুদ্ধে। তখনই অর্জুনের অভিযোগ ছিল হত্যাকারীরা নান্টু ঘোষের বাড়ি থেকে বেড়িয়ে খুনের স্থলে গিয়েছিল। সেদিনের মতোই এদিন মণীশ খুনে মুখ্যসচেতক নান্টু ঘোষ অর্থাৎ নির্মল ঘোষের বিরুদ্ধে ফের একবার অভিযোগ তোলেন।

অর্জুন সিং-এর মুখে শীলভদ্র দত্তের নাম

অর্জুন সিং-এর মুখে শীলভদ্র দত্তের নাম

অর্জুন সিং এদিন মণীশ শুক্লা খুনে জড়িয়েছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তের নামও। এদিন তিনি বলেন, খুনের আগের দিন থেকে উধাও হয়ে গিয়েছিলেন অর্জুন সিং। তাঁর মোবাইলও ছিল সুইচড অফ। অর্জুন সিং দাবি করেন, তিনি মণীশ খুনের ঘটনা জানলেও প্রতিবাদ করতে পারেননি। তাই উধাও হয়ে গিয়েছেন। অর্জুন সিং এও উল্লেখ করেন শীলভদ্র দত্ত দিন কয়েক আগে রাজনীতি থেকে সরে যাওয়ার ইঙ্গিত করেছিলেন। প্রসঙ্গত শীলভদ্র দত্ত বলেছিলেন, ২০২১-এর ব্যারাকপুরে দলের নতুন প্রার্থী আসবে। গত ১০ বছরে তিনি অনেক কিছুই করতে পারেননি বলেও অনুযোগ করেছিলেন শীলভদ্র দত্ত। এরপরেই জল্পনা তুঙ্গে ওঠে, তিনি আর দাঁড়াবেন না, নাকি দল তাঁকে বলে দিয়েছে, আর টিকিট দেওয়া হবে না।

সিআইডির বিরুদ্ধে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

সিআইডির বিরুদ্ধে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

এদিন তিনি একটি হোয়াটসঅ্যাপ কথোপকথন তুলে ধরে বলেন, সেটা সিআইডির গোপন কথোপকথন। তাঁর অভিযোগ, সিআইডি এই মামলায় তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে, এটাই তার প্রমাণ।

ব্যাঙ্ক জালিয়াতিতে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

ব্যাঙ্ক জালিয়াতিতে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

ব্যারাকপুর কমিশনারেট ইতিমধ্যেই সমবায় ব্যাঙ্ক জালিয়াতির ঘটনায় অর্জুন সিং-এর ভাইপো সঞ্জিত ওপরে পাপ্পু সিংকে গ্রেফতার করেছে। এব্যাপারে অর্জুন সিং-এর অভিযোগ, তৃণমূলের প্রশাসন তাঁকে এবং তাঁর লোকজনদের ফাঁসানোর চেষ্টা করছে। পুলিশ দিয়ে ভয় দেখানোর অভিযোগও তিনি করেছেন। তাঁর আরও অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে যাঁরা নতজানু হচ্ছে না তাঁদেরকে খুন করে দেওয়া হচ্ছে। তাঁর দাবি কোনও ব্যাঙ্ক জালিয়াতির ঘটনাই ঘটেনি। তবু জোর করে পুলিশই তা তৈরি করছে।

যদিও ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভর্মা দাবি করেছেন, তদন্তে নেমে পুলিশ দেখেছে সাড়ে এগারো কোটি টাকা ঘুর পথে পাপ্পু সিং-এর অ্যাকাউন্টে ঢুকেছে।

English summary
BJP MP Arjun Singh alleges, two TMC MLAs are involved in Manish Shukla murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X