• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'মুখ্যমন্ত্রীর কনভয় যেখানে যাচ্ছে সেখানেই বেশি বোমা গুলি উদ্ধার হচ্ছে', ফের বিতর্কিত মন্তব্য সৌমিত্র খাঁ-র

মুখ্যমন্ত্রীর কনভয় যেখানে যাচ্ছে সেখানেই বেশি বোমা গুলি উদ্ধার হচ্ছে', ফের বিতর্কিত মন্তব্য সৌমিত্র খাঁ-র
Google Oneindia Bengali News

'মুখ্যমন্ত্রীর কনভয় যেখানে যেখানে যাচ্ছে সেখানেই বেশী করে বোমা গুলি উদ্ধার হচ্ছে', রাজ্যের শাসক দলকে নিশানা করতে গিয়ে ফের বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের। তিনি রাজ্যের মন্ত্রীদের গাড়ি পরীক্ষার দাবি জানিয়েছেন। বিষ্ণুপুরে ঝাপড় মোড়ে সাংসদ কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে এমনই বিস্ফোরক দাবি জানিয়েছেন বিজেপি নেতা। 'মন্ত্রীরাই এসব বোমা সাপ্লাই' করছেন বলে দাবি করেছেন তিনি।

ফের বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদের

ফের বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদের

রাজ্যে বোমা সাপ্লাই করছেন মন্ত্রীরাই। মুখ্যমন্ত্রীর কনভয় যেখানে যেখানে যাচ্ছে সেখানে সেখানে বেশি বোমা উদ্ধার হচ্ছে। রাজ্যের সব মন্ত্রীর গাড়ি পরীক্ষা করা উচিত। বৃহস্পতিবার বিষ্ণুপুরে নিজের কার্যালয় থেকে এমনই বিস্ফোরক দাবি করেছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। প্রসঙ্গত উল্লেখ্য গত এক মাস ধরে জেলায় জেলায় বোমা উদ্ধারের ঘটনা বেড়ে গিয়েছে। এমনকী বোমা বিস্ফোরণে জখমও হয়েছেন বেশ কয়েক জন তৃণমূল কংগ্রেস নেতা। বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে ১৫ কেজি বোমা তৈরির মশলা উদ্ধার হয়েছে। উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্রও।

ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা

ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা

জেলায় জেলায় বোমা গুলি উদ্ধারের ঘটনা বেড়ে গিয়েছে। একাধিক জায়গায় বোমা বিস্ফোরণে আহত হয়েছেন তৃণমূল কংগ্রেস নেতারা। বীরভূমের নলহাটি, উত্তর ২৪ পরগনা ব্যারাকপুর, কামারহাটি, দক্ষিণ ২৪ পরগনার কুলপি, ভাঙড়, মিনাখাঁয় একের পর এক বোমা-বন্দুক উদ্ধারের ঘটনা ঘটেছে। কেশপুরেও বোমা উদ্ধার হয়েছে। বিস্ফোরণে ২ জায়গায় তৃণমূল কংগ্রেস নেতা আহত হয়েছেন। একাধিক জায়গায় বোমা ভেবে খেলতে িগয়ে আহত হয়েছে একাধিক শিশু।

এনআইএ তদন্তের দাবি

এনআইএ তদন্তের দাবি

এদিন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ 'আমতা বিস্ফোরণ কাণ্ডে' NIA তদন্ত দাবি করেেছন। সৌমিত্র খাঁ এদিন বলেনছেন, রাজ্যের মন্ত্রীরা ও তৃণমূলের জেলা সভাপতিরা যে ধরণের কথা বলেন তাতে দেশের বিশ্বস্তকারী তদন্ত সংস্থা এনআইএকে দিয়ে তদন্ত করালে অনেক কিছু বেরিয়ে আসবে। বাংলাদেশী রোহিঙ্গাদের দিয়ে অস্ত্রপাচারের বিষয়টিও প্রকাশ্যে আসবে বলে তিনি দাবি করেন। প্রসঙ্গত উল্লেখ্য আমতা বিস্ফোরণ কাণ্ড যে সাদা মাঠা বিস্ফোরণ নয় সেটা তদন্তকারীরাও আঁচ করতে পেরেছেন।

নাকা তল্লাশির নির্দেশ মুখ্যমন্ত্রীর

নাকা তল্লাশির নির্দেশ মুখ্যমন্ত্রীর

এদিকে জেলা প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সীমান্তের জেলার পুলিশ প্রশাসনকে নাকা তল্লাশি বাড়ানোর নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, উত্তরবঙ্গকে অশান্ত করতে বিহার থেকে অস্ত্র আসছে রাজ্যে। ভিভিআইপিদের গাড়িও নজরে রাখার নির্দেশ দিয়েছেন তিনি। সবজির গাড়িতে করে অস্ত্র পাচার হতে পারে বলে ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তারপরেই জেলায় জেলায় নাকা তল্লাশি শুরু হয়ে গিয়েছে।

'মোদীর আগে ইডির হানা ভোটমুখী রাজ্যে', বিজেপিকে তীব্র আক্রমণ কেসিআর কন্যার'মোদীর আগে ইডির হানা ভোটমুখী রাজ্যে', বিজেপিকে তীব্র আক্রমণ কেসিআর কন্যার

Recommended Video

'ভাইপো বন্দ্যোপাধ্যায়ের শ্বশুরবাড়ির সবাই চোর, তাঁরা এই বাংলাকে লুটতে এসেছেন': সৌমিত্র খাঁ

English summary
Soumitra Khan attack Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X