• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘নিয়োগ' দুর্নীতি মামলায় বিজেপি বিধায়ককে তলব, অস্বস্তি বঙ্গ শিবিরে

‘নিয়োগ' দুর্নীতি মামলায় এবার নাম জড়াল বিজেপির! তলব করা হল বিধায়ক নিলাদ্রী শেখর দানাকে। আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টার মধ্যেই বিধায়ককে হাজিরা দিতে বলা হয়েছে সিআইডির তরফে। কল্যাণী এইমস ‘নিয়োগ' কেলেঙ্কারি সামনে এসেছে। আর
  • |
Google Oneindia Bengali News

'নিয়োগ' দুর্নীতি মামলায় এবার নাম জড়াল বিজেপির! তলব করা হল বিধায়ক নিলাদ্রী শেখর দানাকে। আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টার মধ্যেই বিধায়ককে হাজিরা দিতে বলা হয়েছে সিআইডির তরফে। কল্যাণী এইমস 'নিয়োগ' কেলেঙ্কারি সামনে এসেছে। আর সেই মামলাতে ইতিমধ্যে বেশ কয়েকজনকে জেরা করা হয়।

ফের তাঁকে জেরা করতে চেয়ে এই নোটিশ সিআইডির তরফে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। নোটিশ অনুযায়ী ভবানীভবনে হাজিরা দিতে হবে বিজেপি বিধায়ককে। যা নিয়ে চরম অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

প্রতিহিংসার রাজনীতি করছে শাসকদল।

প্রতিহিংসার রাজনীতি করছে শাসকদল।

যদিও বিজেপির দাবি প্রতিহিংসার রাজনীতি করছে শাসকদল। আসল সত্যকে আড়াল করতেই মিথ্যা মামলাতে বিজেপি বিধায়কদের ফাঁসানো হচ্ছে বলে দাবি সুকান্ত-শুভেন্দুদের। বলে রাখা প্রয়োজন, একাধিক দুর্নীতি ইস্যুতে আজ সোমবার দীর্ঘ সাত ঘন্টা জেরা করা হয় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দুকে। আর এরপরেই বিধায়ক নিলাদ্রী শেখর দানাকে তলব করল সিআইডি। যা খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। যদিও শাসকদলের দাবি, আইন আইনের মতো চলছে। অন্যায় না করলে ভয় কিংবা প্রতিহিংসা কীসের? শুধু তাই নয়, অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ একাধিক নেতা সিবিআই-ইডিকে ফেস করছে বলেও দাবি দাবি শাসকের।

 কল্যাণী এইমস সহ একাধিক ক্ষেত্রে এই নিয়োগ হয়েছে

কল্যাণী এইমস সহ একাধিক ক্ষেত্রে এই নিয়োগ হয়েছে

বলে রাখা প্রয়োজন, প্রভাব খাটিয়ে নিজেদের আত্মীয়দের চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ একাধিক বিজেপি বিধায়কের বিরুদ্ধে। কল্যাণী এইমস সহ একাধিক ক্ষেত্রে এই নিয়োগ হয়েছে বলে অভিযোগ। এফআইআর-এ মোট ৮ জনের নাম রয়েছে। আর তাতে নীলাদ্রি শেখরের মেয়েকে প্রভাব খাটিয়ে চাকরি করে দেওয়ার অভিযোগ। ডেটা এন্ট্রি অপারেটর পদে এই নিয়োগ হয়। ইতিমধ্যে বিধায়কের মেয়েকে কয়েক দফায় জেরা করেছে সিআইডি। কী করে কম নম্বর পেয়েও এই চাকরি হল বিধায়কের মেয়ের? এই বিষয়ে একাধিক প্রশ্ন করা হয় তাঁকে। তাতে নাকি মোটেই সন্তুষ্ট নন তদন্তকারীরা। আর তাই এবার এই বিষয়ে বিধায়কের কাছে বেশ কিছু প্রশ্ন জানতে চান তদন্তকারীরা। আর তাই মঙ্গলবার সকাল ১১ টার মধ্যেই বিধায়ককে হাজিরা দিতে বলা হয়েছে সিআইডির তরফে।

 তা নিয়েই যাবতীয় বিতর্ক

তা নিয়েই যাবতীয় বিতর্ক

যদিও বিধায়ক আসবেন কিনা তা অবশ্য স্পষ্ট নয়। তবে এই মামলাতেই চাকদার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের পুত্রবধূকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সিআইডির তদন্তকারীরা কয়েকবার জেরা করেন। বলে রাখা প্রয়োজন, এই মামলাতে ইতিমধ্যে নাম জড়িয়েছে সাংসদ জগন্নাথ সরকারের। এমনকি কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারের নাম জড়িয়েছে। তাঁরা প্রভাব খটিয়ে একাধিক চাকরি করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। আর তা নিয়েই যাবতীয় বিউতরক।

English summary
BJP MLA Niladri Shekhar Dana summoned by CID in Kalyani recruitment Scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X