• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজারহাটে দুই শ্রমিককে বাড়ি থেকে তাড়ানোর অভিযোগ, বিধায়করে হস্তক্ষেপে মিটল সমস্যা

  • By অভীক
  • |

মুখ্যমন্ত্রীর নির্দেশ এই সময়ে কোনও ভাড়াটিয়া যারা বাইরে থেকে এসে এখানে ভাড়া থেকে কাজ করছে তাদের বাড়ি থেকে বের করা যাবে না। কিন্তু নিউটাউনে বিহারের বাসিন্দা দুই শ্রমিককে বের করে দেওয়ার অভিযোগ উঠল। টেকনো সিটি থানার পুলিশ ও সংবাদ মাধ্যমের হস্তক্ষেপে তাদের বাড়ি ঢুকিয়ে দিল।

রাজারহাটে দুই শ্রমিককে বাড়ি থেকে তাড়ানোর অভিযোগ, বিধায়করে হস্তক্ষেপে মিটল সমস্যা

অভিযোগ নিউটাউনের বালিগুড়ি ভাঙার মোড় এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো জনা পাঁচেক শ্রমিক। লকডাউন ঘোষণা হওয়ার পর সবাই চলে যায় কিন্তু কোনো কারণে বিহারের বাসিন্দা দুই ভাই পেশায় শ্রমিক তারা যেতে পারেনি।

গত তিনমাস ধরে ক্যান্ডর বিল্ডিংয়ে কাজ করছে। আজ বাড়ির মালিক বাড়ি খালি করে দিতে বলে।আজই বাড়ি ছেড়ে চলে যেতে বলে অভিযোগ। এর পর তারা বিহারের পাপ্পু যাদব এর সাথে যোগাযোগ করে।

করোনা মোকাবিলায় এবারে দমকল বাহিনী

পাপ্পু যাদব নিউটাউন রাজারহাটের বিধায়ক সব্যসাচী দত্তের সাথে যোগাযোগ করতে বলেন। তারা বিধায়কের সাথে যোগাযোগ করে সমস্যার কথা জানান। তিনি আশ্বস্ত করে তাদের। বিধায়ক জানান, দুজন শ্রমিক ইউনিটেক ১ বাস স্ট্যান্ডে বসে আছে। তাদের নিয়ে বাড়ি পৌঁছে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে তাদের ওই বাড়িতে তুলে দেয়। এবং বাড়ির মালিক এই সময় যাতে কোনো রকম সমস্যা না করেন তা বুঝিয়ে দিয়ে আসেন। এই ঘটনায় টেকনো সিটি থানার পুলিশকে ধন্যবাদ জানান ওই দুই শ্রমিক।

English summary
BJP MLA intervene after two labour asked to leave rented house in Rajarhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X