• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা ক্ষমতায় এলে পুলিস-প্রশাসনের অপব্যবহার করে আসবেন, টুইটে আক্রমণ বাবুলের

একুশে রাজ্যে বিজেপিই আসবে। ২০০ আসনেরও বেশি সংখ্যায় জিতবে বিজেপি। যদি অঘটন ঘটে। যদি ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আসে তাহলে সেটা পুলিস ও প্রশাসনকে অবব্যবহার করে তিনি ক্ষমতায় আসবেন। টুইটে এমনই দাবি করেছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত উল্লেখ্য গত ৫ নভেম্বর

রাজ্য সফরে এসে দলীয় কর্মীদের ২০০ আসনের টার্গেট বেঁধে দিয়ে গিয়েছেন বিজেপির চাণক্য অমিত শাহ।

বাবুলের টুইট

বাবুলের টুইট

২০০ আসনেরও বেশি সংখ্যায় বাংলায় জিতবে বিজেপি। অমিতের টার্গেেট বেঁধে দেওয়ার পর টুইটে এমনই দাবি করেছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তারপরেও মমতা ক্ষমতায় এলে পুলিস প্রশাসনকে অবব্যবহার করেছেন বুঝতে হবে। টুইটে এমনই দাবি করেছেন বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক মাস ধরে বিজেপি নেতারা রাজ্যের পুলিস এবং প্রশাসনির আধিকারিকদের বিরুদ্ধে শাসক দলের হয়ে কাজ করার অভিযোগে সরব হয়েছেন।

পুলিসকে ব্যবহার করছেন মমতা

পুলিসকে ব্যবহার করছেন মমতা

তৃণমূল কংগ্রেস কর্মী পুলিসকে ব্যবহার করছেন বিজেপির বিরুদ্ধে। রাজ্যের পুলিস প্রশাসন শাসকের দলদাস হয়ে কাজ করছে বলে সোজা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে নালিশ জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তারপরেই অমিত শাহ তড়িঘড়ি রাজ্য সফরে আসেন। যদিও পুরোটাই পরিকল্পিত ছিল বলে মনে করছে তৃণমূল কংগ্রেস।

২০০ আসনের টার্গেট

২০০ আসনের টার্গেট

রাজ্য সফরে এসে দলীয় কর্মীদের ভোকাল টনিক দিয়েছেন অমিত শাহ। ২০০ আসনের টার্গেট বেঁধে দিয়েছেন। সেই টার্গেট পেতে ২৩ দফা কর্মসূচি তৈরি করে দিয়েছেন তিনি। এবং রাজ্যকে ৫টি জোনে ভাগ করে প্রতিটি জোনের দায়িত্বে বাইরের নেতাদের রাখা হয়েছে। বঙ্গের বিজেপি নেতাদের উপর ভরসা রাখেননি তিনি। এই নিয়ে তুঙ্গে রয়েছে বহিরাহত তরজা। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বহিরাগতদের নিয়ে এসে বাংলায় ভোট করাতে চাইছে বিজেপি।

আমলাদের ভয় দেখানো হচ্ছে

আমলাদের ভয় দেখানো হচ্ছে

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে অমিত শাহ রাজ্যে আসার পরেই আমলাদের ভয় দেখানো শুরু হয়েছে। জেলাশাসক ও পুলিস সুপারদের এজেন্সি দেখিয়ে ভয় দেখানো হচ্ছে। ইডি, আয়কর হানার ভয় দেখানো হচ্ছে তাঁদের। এমনকী দূরে বদলি করে দেওয়ারও ভয় দেখাচ্ছে দিল্লি এমনই অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আশা জাগিয়ে বাড়ল রাজ্যের সুস্থতার সংখ্যা, রাজ্যে মোট করোনা আক্রান্ত সাড়ে ৪ লক্ষ ছুঁই ছুঁই

English summary
BJP minister Babul Supriyo slams Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X