India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নজর রাজ্যসভার টিকিট! মিঠুনকে নিয়ে কোন নতুন পরিকল্পনায় গেরুয়া শিবির?

Google Oneindia Bengali News

হঠাৎ করে কলকাতায় পৌঁছেই বিজেপি কার্যালয়ে বৈঠক করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁকে নিয়ে নতুন পরিকল্পনায় রয়েছে বিজেপি। মনে করা হচ্ছে অভিনেতাকে রাজ্যসভায় পাঠানোর কথা ভাবছে গেরুয়া শিবির। সামনেই রাষ্ট্রপতি নির্বাচন। তার পরেই হয়তো রাজ্যসভার দুটি ফাঁকা আসনে মিঠুন চক্রবর্তীকে পাঠাবে বিজেপি। রূপা গাঙ্গুলি আর স্বপন দাশগুপ্তের মেয়াদ শেষ হচ্ছে। সেই দুটি জায়গাতেই বিজেপি মিঠুন চক্রবর্তীকে টিকিট দিতে পারে বলে মনে করা হচ্ছে।

কলকাতায় মিঠুন

কলকাতায় মিঠুন

একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে মোদীর বিজেপিতে যোগ দান এক প্রকার চমকে দিয়েছিল সকলকে। তারপরেরটা সকলেরই প্রায় জানা। একুশের ভোটের পর আর মিঠুন চক্রবর্তীকে সেভাবে বিজেপির হয়ে কাজ করতে দেখা যায়নি। গতকাল হঠাৎই তিনি কলকাতা শহরে পা রাখেন। তারপর বিকেলেই তিনি পৌঁছে গিয়েছিলেন বিজেপি কার্যালয়ে। সেখানে বঙ্গবিজেপির নেতাদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেছেন তিনি।

মিঠুনকে রাজ্যসভার টিকিট

মিঠুনকে রাজ্যসভার টিকিট

কলকাতায় মিঠুনের হঠাৎ করে বিজেপি কার্যালয়ে যাওয়া নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কারণ একুশের ভোটে বিজেপির হারের পর আর মিঠুন চক্রবর্তীকে দেখা যায়নি শহরে। সূ্ত্রের খবর বিজেপি মিঠুনকে রাজ্যসভায় পাঠানোর কথা ভাবছে। উপ রাষ্ট্রপতি নির্বাচনের পরেই রাজ্যসভায় বঙ্গের দুটি আসন খালি হচ্ছ। রূপা গঙ্গোপাধ্যায় এবং স্বপন দাশগুপ্ত। মনে করা হচ্ছে ই দুটি আসনের কটিতে বিজেপি মিঠুন চক্রবর্তীকে পাঠাবে। যদিও এই নিয়ে এখনই স্পষ্ট করে কিছু জানাতে চাননি তাঁরা।

মিঠুনকে নিয়ে কী পরিকল্পনা

মিঠুনকে নিয়ে কী পরিকল্পনা

বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার মিঠুন চক্রবর্তীকে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করে গিয়েছেন। তিনি গতকাল বলেেছন মিঠুন চক্রবর্তী পরমাণু বোমা সঠিক সময়ে তাকে ব্যবহার করবে বিজেপি। প্রসঙ্গত উল্লেখ একুশের ভোটের আগে মিঠুনের বিজেপিতে যোগদান তার পরে প্রার্থীদের প্রচারে মিঠুনের উপস্থিতি যাকে বলে কয়েকগুণ ভিড় বাড়িয়ে গিয়েছিল। বিজেপির প্রচার মিছিলে মিঠুনকে দেখার জন্য ভিড় উপচে পড়ত। শুভেন্দু থেকে অর্জুন সকলের প্রচারেই মিঠুনকে দেখা গিয়েছে। কিন্তু ভোট বাক্সে ফল হয়েছে উল্টো।

লোকসভা ভোট কি টার্গেট

লোকসভা ভোট কি টার্গেট

সামনেই লোকসভা নির্বাচন। এখন থেকেই তার তোরজোর শুরু করে দিয়েছে মোদী সরকার। তারপরে আবার পঞ্চায়েত নির্বাচন রয়েছে রাজ্যে। মিঠুন চক্রবর্তীকে নিয়ে কি পঞ্চায়েত নির্বাচনেও বিশেষ কিছু পরিকল্পনা করছে বিজেপি। এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। আবার লোকসভা নির্বাচনেও বিশেষ পরিকল্পনা হতে পারে মিঠুন কে নিয়ে।

'যে কোনও দিন ভোট ঘোষণা', মমতার মন্তব্যের পরেই গুরুত্বপূর্ণ নির্দেশ নবান্নের 'যে কোনও দিন ভোট ঘোষণা', মমতার মন্তব্যের পরেই গুরুত্বপূর্ণ নির্দেশ নবান্নের

English summary
BJP may send Mithun Chakraborty to Rajyasabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X