• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনারপুরে মৃত বিজেপি কর্মীর পরিবারের পাশে বিজেপি নেতৃত্ব, ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য

  • By অভীক
  • |

সোনারপুরের প্রতাপনগরে তৃণমূলের হামলায় মৃত বিজেপি কর্মীর পরিবারের পাশে দাঁড়াল দল। মৃতের স্ত্রী স্বর্ণলতা অধিকারীর হাতে এদিন ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়। আর্থিক সাহায্য তুলে দেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিনেত্রী অঞ্জনা বসু। উপস্থিত ছিলেন দক্ষিন চব্বিশ পরগনা বিজেপির পুর্ব সাংগঠনিক জেলা সভাপতি সুনীপ দাস।

ভোট পরবর্তী হিংসায় বাংলায় আসছে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল

সোনারপুরে মৃত বিজেপি কর্মীর পরিবারের পাশে বিজেপি নেতৃত্ব, ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য

আগামীদিনেও এই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তারা। এই সম্পর্কে বলতে গিয়ে বিজেপি নেত্রী অঞ্জনা বসু মুখ্যমন্ত্রীর কাছে হাত জোর করে আবেদন জানিয়ে বলেন তিনি আমারও মুখ্যমন্ত্রী। তাই হিংসা বন্ধে যেন দ্রুত ব্যবস্থা নেয়।

গত রবিবার ভোটের ফল ঘোষণার পরই সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের অন্তর্গত প্রতাপনগর অঞ্চলের মেটিয়ারীতে। মৃত্যু হয় হারান অধিকারী নামে এক বিজেপি সমর্থকের। ঘটনায় আহত হন টুসী অধিকারী, রেখা অধিকারী, রাজু অধিকারী পরান অধিকারী ও বা সু অধিকারী। অভিযোগ ভোটের ফলাফল ঘোষনার দুপুর থেকেই এলাকায় বোমাবাজি শুরু হয়। বিজেপির পতাকা ছিঁড়া হচ্ছিল।

ট্রেন বন্ধ থাকায় সংক্রমণের আশঙ্কা নিয়ে ভিড় বাসেই যেতে হচ্ছে অফিস! মমতার কাছে বিকল্পের দাবি যাত্রীদেরট্রেন বন্ধ থাকায় সংক্রমণের আশঙ্কা নিয়ে ভিড় বাসেই যেতে হচ্ছে অফিস! মমতার কাছে বিকল্পের দাবি যাত্রীদের

এই ঘটনার প্রতিবাদ করায় মারধর করা হয় এক মহিলাকে। তখন পাড়ার অন্যান্য ছেলেরা এগিয়ে এসে প্রতিবাদ জানাতেই তাদের উপরেও হামলা চালানো হয়। হামলার জেরে গুরুতর আহত হন হারান অধিকারী। তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সোনারপুর থানার পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করলেও ঘটনায় মূল অভিযুক্ত এখনো অধরা।

সোনারপুরে রাজনৈতিক হিংসার বলি বিজেপি কর্মীর বাড়িতে মঙ্গলবার আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

English summary
BJP ledership help BJP workers family who died after counting in Sonarpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X