• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গে ২২০ আসন প্রাপ্তির আস্ফালনের পরেই বিপত্তি, দলীয় কার্যালয়ে উল্টো জাতীয় পতাকা উত্তোলন দিলীপের

প্রজাতন্ত্র দিবসেও বঙ্গের একুশের ভোটের উত্তাপ বজায় রেখেছে বিজেপি। সেই আস্ফালন বজায় রেখেই বীরভূমের রামপুরহাটে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। িকন্তু জাতীয় পতাকা উত্তোলনের পরেই চরম অস্বস্তির শিকার হন বিজেপির রাজ্য সভাপতি। কারণ যে পতাকা তিনি উত্তোলন করেছিলেন সেটা উল্টো লাগানো হয়েছিল। অর্থাৎ দেশভক্তির আস্ফালন করে থাকেন যিনি তিনি জাতীয় পতাকা উল্টো উত্তোলন করলেন তাও আবার প্রজাতন্ত্র দিবসের দিন। এতে বিজেপি শিবিরে বেশ ভালই অস্বস্তি বেড়েছে। যদও সঙ্গে সঙ্গে ভুল শুধরে নিয়ে জাতীয় পতাকা সোজা করে ফের টাঙানো হয়।

উল্টো জাতীয় পতাকা উত্তোলন

উল্টো জাতীয় পতাকা উত্তোলন

বীরভূমের রামপুরহাটে বিজেপি দলীয় কার্যালয়ে প্রজাতন্ত্র দিবসের জাতীয় পতাকা উত্তোলনে গিয়ে ঘটল বিপত্তি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ উল্টো জাতীয় পতাকা উত্তোলন করলেন। তাতে রীতিমতো অস্বস্তি বেড়েছে বিজেপির। সেকথা স্বীকারও করে নিয়েছেন বিজেপি সাংসদ। যদিও সঙ্গে সঙ্গে সেই উল্টো জাতীয় পতাকা খুলে নিয়ে ভুল সংশোধন করা হয়। কিন্তু ততক্ষণে খবর ছড়িয়ে গিয়েছে।

২২০ আসনের আস্ফালন

২২০ আসনের আস্ফালন

অমিত শাহ রাজ্যে এসে বিজেপি কর্মীদের একুশের ভোটে ২০০ আসনের টার্গেট দিয়ে গিয়েছেন। তার থেকে আরও এক ধাপ এগিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেছেন এবার একুশের ভোটে ২২০ আসন পাবে বিজেপি। মঙ্গলবার সকালেই দিলীপ ঘো। পৌঁছে গিয়েছিলেন তারাপীঠে। সেখানে মন্দিরে পুজো দিয়ে তিনি সোজা চলে যান রামপুরহাটে বিজেপির দলীয় কার্যালয়ে সেখানেই ঘটেছে এই বিপত্তি।

অস্বস্তিতে দিলীপ

অস্বস্তিতে দিলীপ

উল্টো জাতীয় পতাকা উত্তোলন করা নিয়ে অস্বস্তি বেড়েছে বিজেপির রাজ্য সভাপতির। ভুল সংশোধন করা হলেও দিলীপ দলীয় কর্মীদের কড়া বার্তা দিয়ে বলেছেন, এই ঘটনা যেন আর না ঘটে। যদিও ততক্ষণে এই ঘটনা ছড়িয়ে পড়েছে। দেশপ্রেম নিয়ে যাঁরা বড় বড় কথা বলেন তাঁরাই প্রজাতন্ত্র দিবসে উল্টো জাতীয় পতাকা উত্তোলন করছেন তা নিয়ে সমালোচনার সুর চড়িয়েছেন বিরোধীরা।

মমতাকে আক্রমণ

মমতাকে আক্রমণ

এদিন ভিক্টোরিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে জয় শ্রীরম স্লোগান নিয়ে মুখ খোলেন দিলীপ ঘোষ। তিনি উল্টে আস্ফালন করে বলেেছন এবার থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে যেখানে দেখা যাবে সেখানে জয় শ্রীরাম স্লোগান উঠবে। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল পুরশুড়ার সভা থেকে জয় শ্রীরাম স্লোগান নিয়ে সরাসরি বিজেপিকে হুঁশিয়ার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

লালকেল্লায় বেনজির কাণ্ডে কৃষকদের হাতের বাইরে ট্র্যাক্টর ব়্যালি! কাদের দোষারোপ করছেন কৃষক নেতারা

English summary
BJP leaer Dilip Ghosh flag off wrong national flag on Republic Day at BJP Party office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X